কদমতলীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিকাশকর্মী আহত
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০০:০৬
কদমতলীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিকাশকর্মী আহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পূর্ব জুরাইন কদমতলীর মুরাদপুর মাদ্রাসা রোডে ছিনতাইকারীর ধারালো খুরের আঘাতে মো. ইসমাইল হোসেন (২০) বছর বয়সি এক বিকাশকর্মী গুরুতর আহত হয়েছে।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে এই ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। পরে রাত দশটার দিকে রক্তাক্ত অবস্থায় বন্ধুরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি দেন।


আহতকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে তার বন্ধু শরীফুল জানান, ইসমাইল পড়ালেখা শেষ করে যাত্রাবাড়ীতে বিকাশ এজেন্টের কর্মী হিসেবে কাজ করত। আজ রাতের দিকে বিকাশের বিভিন্ন এজেন্ডার থেকে টাকা কালেকশন করে বাসায় ফিরছিল সে। জুরাইন মাদ্রাসা রোডের মোড়ে যাওয়া মাত্র স্থানীয় চিহ্নিত ছিনতাইকারী শুভসহ কয়েকজন ছিনতাইকারী ধারালো খুর দিয়ে পিঠে ও বুকে আঘাত করে তার কাছে থাকা ১৬ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে বন্ধুরা খবর পেয়ে তার বাবাসহ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।


ঢামেক জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, এটা ক্রিটিক্যাল পেশেন্ট তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এই মুহূর্তে তিন ব‍্যাগ রক্ত প্রয়োজন তার অবস্থা আশঙ্কাজনক।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, আহত যুবক বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। বিষয়টি কদমতলী থানা পুলিশকে জানানো হয়েছে।


আহত ইসমাইলের গ্রামের বাড়ি ফরিদপুর, বর্তমানে জুরাইন খন্দকার রোড এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন তার পিতার নাম মো. শাহ আলম।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com