দৌলতপুরে যুবলীগের পথসভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৮
দৌলতপুরে যুবলীগের পথসভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী বলেছেন, বাংলাদেশের জনগণের ভালোবাসা ও সমর্থন নিয়েই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে। প্রশাসন বা অন্য কোন শক্তির জোরে আওয়ামী লীগ ক্ষমতায় নেই। এ দেশের মানুষ আওয়ামী লীগ সরকারের মেগা প্রকল্প ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখেই আওয়ামী লীগ সরকারকে ভালোবাসে। জনগণের প্রতি আস্থা রেখে জনগণের ভোটেই আওয়ামী লীগ বারবার ক্ষমতায় এসেছে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও এদেশের মানুষ আওয়ামী লীগ সরকারের পক্ষেই রায় দিবে।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের কামালপুর মাধ্যমিক বিদ্যালয়ে পিয়ারপুর ইউনিয়ন যুবলীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বুলবুল আহমেদ টোকেন চৌধুরী এসব কথা বলেন।


তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আর কয়েক মাস পরেই জাতীয় নির্বাচন। এই নির্বাচনে দৌলতপুর আসনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হলে তিনি যাকে মনোনয়ন দিবেন আমরা তাকেই জয়যুক্ত করব ইনশাল্লাহ।


পিয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সোহেল রানা বুলবুলের সভাপতিত্বে পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রাগপুর


ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম হালসানা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক জাহিরুল ইসলাম, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিশ্বাস, খলিসাকুণ্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, রিফাইতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলাউল মাস্টার, হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজদার হোসেন মেম্বার, দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক আমিন লস্কর, সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন খান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, যুবলীগ নেতা আব্দুল মজিদ প্রমুখ। সভা সঞ্চালনা করেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ।


বিবার্তা/শরিফুল/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com