শরণ‌খোলায় ডেঙ্গু আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪০
শরণ‌খোলায় ডেঙ্গু আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু
বা‌গেরহাট প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

বা‌গেরহা‌টের শরণ‌খোলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।


মঙ্গলবার (২৬ সে‌প্টেম্বর) সকা‌লে উন্নত চিকিৎসার জন্য খুলনা মে‌ডি‌ক‌্যাল ক‌লেজ হাসপাতালে নেওয়ার উদ্দেশে অ্যাম্বুলেন্সে ওঠানোর আ‌গেই মৃত্যু হয় রা‌সেল খান (২৭) না‌মের ওই যুব‌কের। তার গ্রামের বাড়ি উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামে। মৃত রা‌সেল খা‌নের বাবার নাম সোবাহান খান।


রা‌সেল স্ত্রী-সন্তান নিয়ে আমড়াগাছিয়া গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে পাওয়া ঘরে বসবাস করতেন। এবং স্থানীয় এক‌টি স-মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন তিনি।


মৃত রা‌সে‌লের নানা আ. সোমেদ খান জানান, গত শনিবার বিকেলে স-মিলে কাজ করা অবস্থায় জ্বর জ্বর অনুভব করেন রাসেল। রাতে প্রচণ্ড জ্বর ও গা ব্যাথা শুরু হয় তার। রবিবার সকালে স্থানীয়ভাবে চিকিৎসা নেয় সে। তাতে জ্বর না কমলে সোমবার সকালে উপজেলা সদরের একটি ক্লিনিকে নিয়ে পরীক্ষা করানো হলে ডেঙ্গু শনাক্ত হয়। এ সময় চিকিৎসক তাকে দ্রুত খুলনা মেডিক্যালে নিতে বলেন। কিন্তু চিকিৎসা খরচ যোগাড় করতে দেরি হয়ে যাওয়ায় মঙ্গলবার সকাল ৭টার দিকে খুলনার উদ্দেশে অ্যাম্বুল্যান্সে ওঠানোর সময় মৃত্যু হয় রাসেলের।


শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পন কর্মকর্তা ডা. প্রিয় গোপাল বিশ্বাস জানি‌য়ে‌ছেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে রাসেল খান নামে এক ব্যক্তির মৃত্যুর খবর শুনেছেন। তবে তাকে হাসপাতালে আনা হয়নি।


তিনি জানান, বর্তমানে শরণখোলার সর্বত্রই ডেঙ্গুর প্রকোপ। চলতি মাসে হাসপাতালের পরীক্ষায় প্রায় দেড়শ ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে যাদের অবস্থা সংকটপূর্ণ এমন ২৫ পুরুষ ও ৯ নারীকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে ডেঙ্গু ওয়ার্ডে পাঁচ জন পুরুষ চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/রাজু/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com