নেত্রকোণায় ট্রেনের নিচে দুই পা কাটা পড়ল যুবকের, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৩
নেত্রকোণায় ট্রেনের নিচে দুই পা কাটা পড়ল যুবকের, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু
নেত্রকোনা জেলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার মোহনগঞ্জে ট্রেনে কাটা পড়ে ইয়াসিন আরাফাত (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে মোহনগঞ্জ স্টেশনের পশ্চিমে শহরের কাজিয়াটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহত ইয়াসিন আরাফাত মোহনগঞ্জ পৌরশহরের রাউৎপাড়া এলাকার সাইদুজ্জামান বাবুলের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবারের বরাতে জানিয়েছে রেলওয়ে পুলিশ।


আহত আরাফাতকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে বেলা ১১টার দিকে তাঁর মৃত্যু হয়।


এ বিষয়ে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ফজলুর রহমান বলেন, সকাল ৮টা ৪০ মিনিটের দিকে লোকাল ট্রেনটি মোহনগঞ্জ স্টেশনে ঢোকার আগে কাজিয়াটি এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে আরাফাত। তাতে তাঁর দুই পা ঊরু পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। ফায়ার সার্ভিসের গাড়িতে করে তাঁকে দ্রুত মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মমেক হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।


ফজলুর রহমান আরও বলেন, লাশ ময়মনসিংহ রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরিবারের লোকজন জানিয়েছে, আরাফাত কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। যে কারণে রেললাইন পার হওয়ার সময় তিনি ট্রেনের হর্ন শুনতে পাননি। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/জনি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com