শিরোনাম
আলুবাজারে চাঁদাবাজের হামলায় আহত ৪
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৫
আলুবাজারে চাঁদাবাজের হামলায় আহত ৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশালের আলুবাজারে চাঁদাবাজদের ধারালো অস্ত্রের আঘাতে নারীসহ ৪ জন আহত হয়েছে। এদের মধ‍্য দুইজনের অবস্থা গুরুতর।


১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার বিকেল ৩টার দিকে আলুবাজার বড় মসজিদের সামনে এই ঘটনাটি ঘটে। পরে আহত অবস্থায় তাদেরক ঢাকা মেডিকেলে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।


আহতরা হলেন রানু বেগম (৫৫), মাসুদ রানা (৪৫) এবং আব্দুল মাসুম (৪৮) ও আব্দুল মতিন (৬২)।


হাসপাতালে আসা আহত আব্দুল মতিন জানান, আলুবাজার এলাকায় আমাদের রাধিয়া হেয়ারকাট নামে ছোট একটি সেলুনের দোকান রয়েছে। আজ বিকেলে এলাকার চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীরা আমাদের কাছে চাঁদা চায়। আমার ছেলে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বিকেল ৩টার দিকে প্রিন্স, শুভ, সাফরান, মিলনসহ ১২/১৫ জনের একটি সন্ত্রাসী দল ধারালো অস্ত্র দিয়ে আজ আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা করে। এতে আমি, আমার স্ত্রী রানু বেগম, ছেলে মাসুদ রানা এবং আমার ভাই আব্দুল মাসুম গুরুতর আহত হই। তাদেরক বর্তমানে জরুরী বিভাগে তাদের চিকিৎসা চলছে। আমার ভাই আব্দুল মাসুম এর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক।


তিনি আরো বলেন, আজকের ঘটনা নতুন নয় গত দুই বছর আগেও তারা এ ধরনের হামলা করেছে এবং লালবাগের দুটি হত্যা মামলার আসামি হামলাকারি প্রিন্স নামে এই যুবক কিছুদিন আগে জেল থেকে বের হয়। আমরা থানায় গিয়ে মামলা করব। আমার ভাই মাসুমের ভর্তি প্রক্রিয়াধীন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, বংশাল থেকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে চারজন আমাদের ঢাকা মেডিকেলে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। তাদের মধ্যে একজনকে ভর্তি রাখা হবে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানান হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com