নরসিংদীর দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী টেটাযুদ্ধে আহত ১০
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২০:০২
নরসিংদীর দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী টেটাযুদ্ধে আহত ১০
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার চরদিঘলদীতে দুটি বিবদমান গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়েছে।


১৮ সেপ্টেম্বর, সোমবার সকালে চরদিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন শাহিন ও তার প্রতিপক্ষ ইকবাল হোসেন গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


আহতরা হলেন- চরদীঘলদী ইউনিয়নের নয়াকান্দি এলাকার সুরজ মিয়ার ছেলে নাজিম উদ্দিন (৫২), নবাবপুরের মালেক মিয়ার ছেলে মো. সবুজ (৩৫), মান্নান মিয়ার ছেলে কবির মিয়া (৪৪), আব্দুল হকের ছেলে শাকিল (২৫), কালু মিয়ার ছেলে এমদাদুল মিয়া (২৮), চরদিঘলদী গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে আবদুল মিয়া (৪৩) ও মৃত তাইজুদ্দিন মিয়ার ছেলে মনোয়ার (৪৫)।


এদের মধ্যে ৫ জনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মাহমুদুল কবির বাসার জানান, টেঁটাবিদ্ধ অবস্থায় এই পর্যন্ত সাতজন হাসপাতালে এসেছেন। সকলের শরীর থেকে টেঁটা অপসারণ করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য নাজিম উদ্দিন ও শাকিল নামের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন এমদাদুল মিয়া বলেন, ভোরে তারা হঠাৎ হামলা চালালে আমি সামনে পড়ে যাই। তারা আমার হাত, পাসহ পাঁচ জায়গায় টেঁটা বিঁধিয়ে দিয়েছে। হাসপাতালে আসার পর শরীর থেকে এসব টেঁটা অপসারণ করা হয়।’


মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহিদুল ইসলাম সোহাগ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখনো কোনো পক্ষ মামলা করতে আসেনি।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com