সিংগাইরে প্রতিপক্ষের মারধরে বউ-শ্বাশুড়ী আহত
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০২
সিংগাইরে প্রতিপক্ষের মারধরে বউ-শ্বাশুড়ী আহত
সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বসতবাড়ীর পাশ ঘেঁষে যাতায়াতের রাস্তায় পানি ফেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বউ-শ্বাশুড়ী আহত হয়েছেন।


রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ধল্লা ইউনিয়নের কামুড়া গ্রামে এ ঘটনা ঘটে।


আহতদ্বয় হচ্ছেন, ওই গ্রামের শাহজাহান মোল্লার স্ত্রী সাহিদা আক্তার (৩৫) ও তার পুত্রবধূ মারিয়া (১৮)। আহতদের সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


১৮ সেপ্টেম্বর, সোমবার দুপুরে হাসপাতালে চিকিৎসারত বউ শাশুড়ি জানান, রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে তাদের বাড়ি সংলগ্ন চলাচলের রাস্তায় পানি ফেলার অভিযোগ তুলেন প্রতিপক্ষ রুহুল মোল্লা ও তার লোকজন।


এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে রুহুল মোল্লার নেতৃত্বে একই গ্রামের লাল মিয়া, সুলতান, মহর মোল্লা ও নাহিদসহ কয়েকজন তাদের বাড়িতে লাঠি-সোঁটা নিয়ে হামলা করে। এতে তাদের মারধরের শিকার হন সাহিদা, মারিয়া, শাহজাহান ও রায়হান। ভাঙচুর করা হয় তাদের ঘরের দরজা, জানালা ও মোটরসাইকেল।


আহতদের মধ্যে সাহিদা ও মারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত রুহুল মোল্লা মারধরের কথা অস্বীকার করে বলেন, রাস্তায় পানি ফেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে উনারাই আমাকে মারধর করেছে। আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা নিয়ে সাভারের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি আছি।


এ ব্যাপারে সিংগাইর থানার ধল্লা পুলিশ বক্সের ইনচার্জ এস আই মো. রফিকুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সামান্য মারধরের ঘটনা ঘটেছে। উভয়পক্ষের লোকজন চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/হাবিবুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com