তানোরে ৩দিন ব্যাপী স্থানীয় সরকার উন্নয়ন মেলা শুরু
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২০:১১
তানোরে ৩দিন ব্যাপী স্থানীয় সরকার উন্নয়ন মেলা শুরু
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে তিন দিন ব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।


উন্নয়ন মেলা উপলক্ষ্যে ১৭ সেপ্টেম্বর, রবিবার সকাল ১০টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে অবস্থিত জেলা পরিষদের অডিটোরিয়ামের সামনে শেষ হয়েছে।


র‌্যালি শেষে উপজেলায় অবস্থিত জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. বিল্লাল হোসেন এর সভাপতিত্বে উপজেলা প্রকৌশলী মো. সাইদুর রহমান, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, তানোর ও মুন্ডুমালা পৌরসভার প্রতিনিধিগণ আলোচনা করেন।


সভাপতির বক্তব্যে ইউএনও মো. বিল্লাল হোসেন বলেন, ‘স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোকে সাধারণ মানুষের প্রত্যাশা অনুসারে সেবা প্রদানের জন্য চেষ্টা করতে হবে। সরকারের পাশাপাশি স্থানীয় ইউনিয়ন পরিষদে এবং পৌরসভাকে মানুষের উন্নয়নের জন্য পরিকল্পিতভাবে কাজ করতে হবে। তিনি জনপ্রতিনিধি এবং ইউনিয়ন পরিষদের ও পৌরসভার কর্মচারীদের সাধারণ মানুষের সাথে যথাযথ সম্মান প্রদর্শন এবং ভালো ব্যবহার করার জন্য অনুরোধ জানান।


আগামী ১৯ সেপ্টেম্বর মেলা শেষ হবে। মেলায় ইউনিয়ন পরিষদ এবং পৌরসভার জনপ্রতিনিধিগণ ও কর্মচারীগণ অংশগ্রহণ করেন।


বিবার্তা/অসীম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com