জামালপুরে আখ ফলন বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪১
জামালপুরে আখ ফলন বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জিল বাংলা সুগার মিলস্ ব্যবস্হাপনার আয়োজনে জামালপুরের আখচাষীদের সাথে 'গুণগত আখ উৎপাদন ও ফলন বৃদ্ধির ব্যবস্হাপনা' শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


১৬ সেপ্টেম্বর, শনিবার জেলার দেওয়ানগঞ্জ জিল বাংলা সুগার মিলস্ ব্যবস্হাপনার আয়োজনে জিবাসুমি স্কুল মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি। বিশেষ অতিথি ছিলেন শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা।


বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) আরিফুর রহমান অপুর সভাপতিত্বে মতবিনিময় সভায় জিল বাংলা চিনিকলের ব্যবস্হাপনা পরিচালক রাব্বিক হাসান, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা ও দেওয়ানগঞ্জ পৌর মেয়র শেখ মোহাম্মদ নুরুন নবী, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও ওয়ার্কাস ইউনিয়নের নেতা রায়হানুল হক রায়হান, মান্নান মোল্লা, আখচাষী আবুল কালাম সহ অনেকেই বক্তব্য রাখেন।


মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেন বাংলাদেশের মানুষ স্বাধীনতা থেকে শুরু করে সব পারে, তেমনি আখচাষীদের আগের মত আখচাষ করে চিনি শিল্পকে পুনরায় উজ্জীবিত করতে হবে।


ধর্মপ্রতিমন্ত্রী আরও বলেন, শুধু আরেকবার শেখ হাসিনাকে রাষ্ট্রীয় মসনদে বসাতে হবে। তাহলে সারাবিশ্বের মত বাংলাদেশ উন্নয়নশীল দেশের সাথে তাল মিলিয়ে চলার ক্ষমতা রাখবে। কারণ আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে সব সময় কাজ করে যাচ্ছে।


বিবার্তা/হারুণী/এমজে


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com