ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে মারা গেলেন বড় ভাই
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৫
ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে মারা গেলেন বড় ভাই
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে মো. আবুল হোসেন নামের বড় ভাই মৃত্যুবরণ করেছেন।


রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক করে তার মৃত্যু হয়। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত আবুল হোসেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের চর নিকলা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।


সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় নিজ গ্রাম চর নিকলা কবরস্থানের পাশের একটি নুরানি মাদরাসায় জানাজা শেষে তার দাফন করা হয়। এর আগে রবিবার মাগরিব নামাজের পর তার ছোট ভাই নূরুল আমিনের প্রথম জানাজা ভূঞাপুর শহীদ জিয়া মহিলা কলেজে ও এশা নামাজের পর রাত ৯টায় গ্রামের বাড়ির মাদরাসা প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয়। দু’ভাইয়ের মরদেহ পাশাপাশি দাফন করা হয়েছে।


এর আগে একই দিন সকাল ৯টা দিকে বড় ভাই আবুল হোসেনকে হাসপাতালে দেখতে ও নিজেকে ডাক্তার দেখাতে যাওয়ার পথে রাজধানীর গুলশান-২ এলাকায় হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ (স্ট্রোক) হয়ে তার ছোট ভাই নূরুল আমিনের (৫৮) মৃত্যু হয়। তিনি ভূঞাপুর শহীদ জিয়া মহিলা কলেজের সহকারী অধ্যাপক ছিলেন এবং তার বড় ভাই আবুল হোসেন যমুনা ফার্টিলাইজার সার কারখানায় চাকরি করতেন।


স্বজনরা জানায়, কলেজের সহকারী অধ্যাপক নূরুল আমিনের বড় ভাই আবুল হোসেন দীর্ঘদিন ধরে হৃদরোগের কারণে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত রবিবার বড় ভাইকে দেখতে যান নূরুল আমিন। হাসপাতালে যাওয়ার পথে স্ট্রোক করে মারা যান সে। পরে একই দিন সন্ধ্যায় স্বজনরা তার ছোট ভাইয়ের মৃত্যুর খবর জানালে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোক করে বড় ভাই আবুল হোসেনও মারা যান।


এ বিষয়ে অলোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও চর নিকলা গ্রামের বাসিন্দা মো. লিটন মিয়া বলেন, রবিবার সকাল ৯টার দিকে স্ট্রোক জনিত কারণে কলেজের সহকারী অধ্যাপক নূরুল আমিনের মৃত্যু হয়। পরে সন্ধ্যায় এ বিষয়টি অসুস্থ বড় ভাই আবুল হোসেনকে জানালে কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। তাদের মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com