টাঙ্গাইলে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক পানিতে, যানচলাচল ব্যাহত
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৬
টাঙ্গাইলে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক পানিতে, যানচলাচল ব্যাহত
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের দেলদুয়ারে বেইলি ব্রিজ ভেঙে বালুবাহী ট্রাক ডোবার পানিতে পড়েছে।


৯ সেপ্টেম্বর, শনিবার মধ্যরাতের দিকে উপজেলার দুল্লা এলাকায় এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, এই বেইলি ব্রিজটি দীর্ঘদিন যাবত ঝুঁকিপূর্ণ ছিল। শনিবার মধ্যরাতে বালুবাহী ট্রাক ব্রিজটি অতিক্রম করার সময় ভেঙে ট্রাকটি পানিতে পড়ে যায়। এতে টাঙ্গাইলের সাথে সরাসরি সড়ক পথে যান চলাচল বন্ধ রয়েছে। তবে এক থেকে পাঁচ কিলোমিটার ঘুরে টাঙ্গাইল-নাগরপুর সড়কের এলাসিন দিয়ে টাঙ্গাইল শহরের সাথে যোগাযোগ করা যাচ্ছে।


স্থানীয়রা আরও বলেন, সড়কটি অত্যন্ত গুরত্বপূর্ণ সড়ক। ব্রিজ ভেঙে মানুষদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাই ব্রিজটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা প্রয়োজন।


দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন মৃধা জানান, রাতে ট্রাক ভেঙে নদীতে পরার ঘটনায় ট্রাকের ভিতর থেকে চারজন উদ্ধার হয়েছে। এদের মধ্যে একজন আহত হয়েছে।


এ ব্যাপারে দেলদুয়ার উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, রাতে ভেঙে যাওয়ার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলের দুই পাশে লাল পতাকা লাগানো হয়েছে। এছাড়াও দুর্ঘটনারোধে রাত থেকে গ্রাম পুলিশকে ডিউটিতে রাখা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এছাড়াও সড়ক বিভাগকে অবগত করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ব্রিজটি মেরামত করা হবে।


টাঙ্গাইল সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আলিউল হোসেন জানান, আজকেই ব্রিজটি খুলে আগামী ৭২ ঘণ্টার মধ্যে পুনরায় পুনঃস্থাপনের মাধ্যমে সরাসরি যোগাযোগের ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com