লামায় ভাইয়ের হাতে খুন হলেন বড় বোন
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ২২:৫১
লামায় ভাইয়ের হাতে খুন হলেন বড় বোন
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে সৎ ভাইয়ের হাতে খুন হয়েছেন সামশুন্নাহার বেগম (৪৮) নামের এক নারী।


উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বগাইছড়ি গ্রামে বুধবার দুপুরে ঘটনাটি ঘটে। নিহত সামশুন্নাহার বেগম বগাইছড়ি গ্রামের বাসিন্দা ছৈয়দ আহমদের মেয়ে ও আলী আজমের স্ত্রী।


এ ঘটনায় ঘাতক সৎ ভাই শহর আলী (২৪) কে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।
স্থানীয় সূত্র জানায়, দুই স্ত্রী, ১০ ছেলে মেয়ে সহ জমি ও গবাদি পশু রেখে ৭-৮ বছর আগে মারা যান বগাইছড়ি গ্রামের বাসিন্দা ছৈয়দ আহমদ। বাবার মৃত্যুর পর রেখে যাওয়া সম্পত্তি ভাগাভাগি নিয়ে মা, ভাই ও বোনদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বুধবার দুপুর ১২টার দিকে সামশুন্নাহার বেগম গরু নিয়ে বাড়িতে ফেরার সময় সৎ মা সাকেরা বেগম ও ভাই শহর আলীর সাথে সম্পত্তি ভাগাভাগির বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।


এক পর্যায়ে শহর আলী ও সাকেরা বেগম সংঘবদ্ধ হয়ে সামশুন্নাহার বেগমকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক সামশুন্নাহার বেগমকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ঘাতক শহর আলী ও সৎ মা শাকেরা বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।


এ বিষয়ে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ সদস্য মোহাম্মদ হোসাইন মামুন জানান, ছৈয়দ আহমদ মারা যাওয়ার পর সম্পত্তি নিয়ে ছেলে মেয়েদের মধ্যে বিরোধ দেখা দেয়। এর জের ধরে বুধবার দুুপুরের দিকে ভাই বোনদের মধ্যে ঘটনাটি ঘটে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শামীম শেখ বলেন, সামশুন্নাহার বেগমকে হত্যার ঘটনায় অভিযুক্ত শহর আলীকে আটকের পাশাপাশি সৎ মা শাকেরা বেগমকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়েই এ ঘটনার সূত্রপাত। এ ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আরমান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com