শিরোনাম
ধর্মপাশায় জন্মাষ্টমী উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৩
ধর্মপাশায় জন্মাষ্টমী উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ধর্মপাশায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে হিন্দু সম্প্রদায়ের ভক্তরা বর্ণাঢ্য র‌্যালি, মন্দিরে মন্দিরে পূজা অনুষ্ঠিত হয়েছে।


৬ সেপ্টেম্বর, বুধবার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ উদ্যোগে পাইকুরাটি ইউনিয়ন শাখার উদ্যোগে এই র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।


আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার, ওসি মোহাম্মদ মিজানুর রহমান।


আলোচনা সভা শেষে ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার, ওসি মোহাম্মদ মিজানুর রহমান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পাইকুরাটি ইউনিয়ন শাখার সভাপতি পরেশ দেবনাথ, সাধারণ সম্পাদক পিন্টু চন্দ্র দে, যুগ্ম সাধারণ সম্পাদক মিরন দেবনাথ, সজিত বিশ্বাস, কোষাধ্যক্ষ কানাই চন্দ্র দাস, প্রচার সম্পাদক দীপ্ত দাসসহ স্থানীয় বিভিন্ন মন্দির ও এলাকা হতে নারী ও পুরুষ ভক্তরা র‌্যালিতে অংশগ্রহন করেন।


সকাল সাড়ে এগারটায় পাইকুরাটি সার্বজনীন হরিমন্দির থেকে র‌্যালি বের হয়ে গাছতলা বাজার প্রদক্ষিণ করে হরি মন্দিরে এসে শেষ হয়। র‌্যালি শেষে পাইকুরাটি সার্বজনীন হরিমন্দিরে ভক্তদের জন্য প্রসাদের আয়োজন করা হয়।


বিবার্তা/শহীদুল/জবা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com