কুড়িকাহনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক
লোকালে আসেন মহুয়ায় যান!
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২৭
লোকালে আসেন মহুয়ায় যান!
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার কুড়িকাহনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্দিষ্ট সময়ের আগেই সহকারী শিক্ষকদের বিদ্যালয়ে রেখে চলে যাওয়ার অভিযোগ উঠেছে।


জানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন চন্দ্র তালুকদার পার্শবর্তী নেত্রকোণা জেলা শহরে অবস্থান করেন। সেই সুবাদে সকালের ট্রেনে নেত্রকোণা থেকে আসেন। কিন্তু পূর্ণ সময় বিদ্যালয়ে অবস্থান না করে বিকালের মহুয়া ট্রেন ধরতে নির্দিষ্ট সময়ের আগেই চলে যান। এতে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ বিনষ্ট হচ্ছে এবং শিক্ষার গুণগত মান নিয়েও প্রশ্ন উঠেছে।


এ ব্যাপারে সহকারী শিক্ষকদের সাথে কথা হলে তারা কথা বলতে রাজি হননি। মূলত বিরাগভাজন হওয়ার ভয়ে সহকারী শিক্ষকগণ মুখ খুলতে নারাজ।


সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান স্বপন চন্দ্র তালুকদারের মুঠোফোনে একাধিকবার কল দেওয়ার পরেও উনি ফোন রিসিভ করেননি।


বিদ্যালয়ের এসএমসি কমিটির সভাপতি আজহার আলম জানান , উনি নেত্রকোণা আসেন, ঠিক সময়েই আসেন কিন্তু যাওয়ার সময় কখনও উনি সঠিক সময়ে যান না। বিকালে ট্রেন ধরেন। বিকালের (মহুয়া) ট্রেন ধরার জন্য চলে যান। যদিও চারটা পর্যন্ত বিদ্যালয়ে থাকার কথা। বাসা দূরে এই কারণ দেখিয়ে চলে যান ‌।


উপজেলা শিক্ষা কর্মকর্তা মানবেন্দ্র দাশে’র মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি উনার জানা ছিল না। খোঁজ নিয়ে দেখবেন।


বিবার্তা/শহীদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com