সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩২
সিলেটে মসজিদের পুকুর থেকে ইমামের মরদেহ উদ্ধার
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের গোয়াইনঘাটে মসজিদের পুকুর থেকে মাওলানা মো. আলাউদ্দিন (৪০) নামের এক ইমামের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামের পুকাশ কেন্দ্রীয় মসজিদের পুকুর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়।


নিহত মাওলানা মো. আলাউদ্দিন (৪০) উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের কুনকিরি গ্রামের মো. কালা মিয়ার ছেলে। তিনি ওই মসজিদের পেশ ঈমামের (জুম’আর সালাতের ইমাম) দায়িত্বে ছিলেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে মাওলানা আলাউদ্দিন পুকাশ কেন্দ্রীয় মসজিদের পুকুরে গোসল করতে ও কাপড় ধুতে যান। কিছুক্ষণ পরে স্থানীয় লোকজন দেখতে পান ঘাটে কাপড় পড়ে আছে কিন্তু ইমাম নেই। সাথে সাথে মসজিদে ও আশপাশে খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরে উপস্থিত লোকজন পুকুরে নেমে ইমাম মো. আলাউদ্দিনকে উদ্ধার করেন। এরপর তাকে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।


লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।


বিবার্তা/ফয়সাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com