'জুয়াড়িদের গ্রাম' উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ, প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ২৩:৪১
'জুয়াড়িদের গ্রাম' উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ, প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দৈনিক চেতনায় বাংলাদেশ ফেইসবুক পেইজের একটি ভিডিও কন্টেটে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার চকিয়াচাপুর গ্রামকে জুয়াড়িদের গ্রাম উল্লেখ করে একটি প্রতিবেদন প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসী।


৩০ আগস্ট, বুধবার দুপুরে চকিয়াচাপুর গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।এতে গ্রামের প্রায় দেড় শতাধিক নারী-পুরুষ অংশ নেন।


মানববন্ধনে বক্তব্য দেন সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য কামরুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া, পাইকুরাটি ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অনুকূল সরকার,ঐ গ্রামের বাসিন্দা ময়না মিয়া, শাহীন তালুকদার,আয়াত আলী, এমদাদুল হক, নুরেজা আক্তার প্রমুখ।


বক্তারা মানববন্ধনে বলেন, গত ২১ আগস্ট একটি ফেসবুক পেজে চকিয়াচাপুর গ্রামকে জুয়াড়িদের গ্রাম উল্লেখ করে সংবাদ প্রকাশ করা হয়। এতে গ্রামের মান ক্ষুণ্ণ হয়েছে‌।


বক্তারা আরো বলেন, প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। আমাদের গ্রামের মানুষ মৎস্য আহরণ করে দিনাতিপাত করে। এতে আমাদের গ্রামের মানুষের মানসম্মানের হানি হয়েছে। গ্রামের মান ক্ষুণ্ণ করায় প্রতিবেদক প্রীতম চৌধুরীর শাস্তি দাবি করেন।


প্রীতম চৌধুরী বলেন, গ্রামে দীর্ঘ বছর ধরে জুয়া খেলা হয়। যারা মানববন্ধন করে তারা গ্রামের একাংশ ও জুয়াড়িদের লোক। জুয়াড়িরা তাদের ভয়ভীতি দেখিয়ে মানববন্ধন করিয়েছে।


পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল বলেন, চকিয়াচাপুর গ্রামে কোনো জুয়া খেলা হয় না। গ্রামের পাশে হাওরে নৌকায় জুয়া খেলা হয়। পুরো গ্রামকে জুয়াড়িদের গ্রাম বলা ঠিক হয়নি।


বিবার্তা/শহীদুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com