চকরিয়ায় দুই ভাইয়ের পরিবারের সংঘর্ষে ছোট ভাই নিহত
প্রকাশ : ২২ আগস্ট ২০২৩, ১৬:২৪
চকরিয়ায় দুই ভাইয়ের পরিবারের সংঘর্ষে ছোট ভাই নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গিয়াস উদ্দিন ও সাহাব উদ্দিন দুই ভাই। পাশাপাশি বাড়ি। এক ভাইয়ের পালিত মুরগী অন্য ভাইয়ের উঠানে এসেছে। এই নিয়ে দুই পরিবারের মাঝে লেগে যায় ঝগড়া। এক পর্যায়ে ঝগড়াটা মারামারিতে গড়ায়। আহত হয় দুই পরিবারের বেশ কয়েকজন সদস্য। এতে গুরুতর আহত ছোট ভাই গিয়াস উদ্দিন (৫৫) কে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


২২ আগস্ট, মঙ্গলবার সকাল ৯টার দিকে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের কাহারিয়াঘোনা এলাকায়।


নিহত গিয়াস উদ্দিন ওই এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে। চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


স্থানীয়দের বরাত দিয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, মঙ্গলবার সকালে দিকে এক ভাইয়ের পালিত মুরগী অন্য ভাইয়ের উঠানে যায়। এতে মুরগিগুলো উঠান নষ্ট করে ফেলে। এই তুচ্ছ বিষয় নিয়ে দুই ভাই গিয়াস উদ্দিন ও সাহাব উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। এতে গিয়াস উদ্দিনসহ দুই পরিবারের বেশ কয়েকজন সদস্য গুরুতর আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহত ছোট ভাই গিয়াস উদ্দিনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, নিহত গিয়াস উদ্দিনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতরা পলাতক থাকায় এখনও কাউকে আটক করা যায়নি।পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান চালাচ্ছে।


বিবার্তা/ফরহাদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com