কেরানীগঞ্জে কেমিক্যালের আগুনে একই পরিবারের ৬ জনই মারা গেলেন
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ২২:০৬
কেরানীগঞ্জে কেমিক্যালের আগুনে একই পরিবারের ৬ জনই মারা গেলেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কেরানীগঞ্জের কালিন্দি গদারবাগে কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ রোজা মনি (৫) নামে এক শিশু শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


১৮ আগস্ট, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ নিয়ে একই পরিবারের নারী শিশুসহ ছয় জনই মারা গেলেন। তিনজন মারা গেছে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায়। তিনজন মঙ্গলবার রাতে ঘটনাস্থলে মারা যান।


নিহতরা হলেন, সোহাগ, তার স্ত্রী মিনা বেগম ও তার সন্তান তাইবা আক্তার। সোহাগের বড় ভাইয়ের স্ত্রী জেসমিন আক্তার ও তার মেয়ে ইশা আক্তার ও রোজা মনি।


উল্লেখ্য গত মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জেসমিন আক্তার (৫০)। সেদিন জেসমিনের ভাই চাঁন মিয়া বলে ছিলেন, কেরানীগঞ্জে গদারবাগ এলাকায় কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় জেসমিনসহ চারজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, কেরানীগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় চারজন আমার এখানে এসেছে। তাদের মধ্যে জেসমিনকে আনার পরে মৃত ঘোষণা করা হয়। এছাড়া সোহাগের শরীরের ৭৫ শতাংশ, আজ সন্ধ্যার দিকে রোজা মনি মারা যায়। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় সাঈদ নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com