পঞ্চগড়ে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ২১:৫৯
পঞ্চগড়ে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের তেতুঁলিয়া ও দেবীগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে ও বিকেলে দুই উপজেলার তিন স্থানে এসব ঘটনা ঘটে। এর মধ্যে তেঁতুলিয়া উপজেলায় দুই জন ও দেবিগঞ্জ উপজেলায় একজন শিশুর মৃত্যু হয়।


নিহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সৌরভ (৯), একই ইউনিয়নের মুহিগছ গ্রামের রুহুল্লাহ চৌধুরীর ছেলে সাইফুল্লাহ (৩) এবং দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের মহলদার গ্রামের সুজন ইসলামের দেড় বছরের ছেলে সোহান।


পুলিশ ও স্থানীয়য়রা জানায়, মঙ্গলবার দুপুরে তেঁতুলিয়ার মাঝিপাড়া গ্রামের শিশু সৌরভসহ পাঁচ ছয় জন শিশু মিলে বাড়ির পাশের একটি পুকুড়ে গোসল করতে যায়। সাতার না জানায় সৌরভ পুকুরের গভীর পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর কাছাকাছি সময়ে মুহিগছ গ্রামের সাইফুল্লাহ পুকুরে গোছল করতে নামলে সেও পুকুরের পানিতে তলিয়ে গিয়ে মারা যায়।


এদিকে, দেবীগঞ্জের দেবীডুবা ইউনিয়নের মহলদার গ্রামের দেড় বছরের শিশু সোহান বাড়িতে খেলা করছিল। এক পর্যায়ে শিশুটি তার বাবার অজান্তে পেছনে বের হলে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে পুকুরের পানিতে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।


তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ও দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিন শিশু মৃত্যুর ঘটনায় থানায় পৃথকভাবে ইউডি মামলা হয়েছে বলেও জানান তারা।


বিবার্তা/গোফরান/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com