কাউখালীতে নতুন ঘর পাচ্ছেন ১২৫ গৃহহীন পরিবার
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৭:১৮
কাউখালীতে নতুন ঘর পাচ্ছেন ১২৫ গৃহহীন পরিবার
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে গৃহহীনমুক্ত হতে যাচ্ছে পিরোজপুরের কাউখালী উপজেলা। ৪র্থ পর্যায়ের (২য় ধাপে) কাউখালীতে আরও ১২৫টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মধ্যে এই ঘরগুলো হস্তান্তর করা হবে।


৯ আগস্ট (বুধবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী গৃহহীন ও ভূমিহীন পরিবারগুলোর কাছে জমিসহ গৃহ দেয়া কার্যক্রমের উদ্বোধন করবেন।


প্রধানমন্ত্রী উদ্বোধনের পর ১২৫টি সুবিধাভোগী পরিবারদের মধ্যে এ ঘরগুলোর জমির দলিল ও চাবি হস্তান্তর করা হবে। এর আগে গত ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিরোজপুরের কাউখালী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন ঘোষণা করেন।


মঙ্গলবার দুপুরে কাউখালী উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা।


এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর রহমান, উপজেলা প্রকৌশলী মো. সাখাওয়াত হোসেনসহ জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা।


প্রেস ব্রিফিং এ জানানো হয়, প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় কাউখালী উপজেলায় এর আগে চারটি পর্যায়ে ৪৮০ টি গৃহহীন পরিবারকে ঘর দেয়া হয়েছে। ৪র্থ পর্যায়ে (২য় ধাপে) আরো ১২৫ পরিবারকে ঘর দেয়া হবে। এতে গৃহহীনদের মুখে হাসি ফুটেছে।


বিবার্তা/রবিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com