বোয়ালমারীতে রাজমিস্ত্রীর লাশ উদ্ধার
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ২১:৪৯
বোয়ালমারীতে রাজমিস্ত্রীর লাশ উদ্ধার
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে মিজান শেখ (২৫) নামে এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত গ্রামের আহমেদ শেখর ছেলে। পেশায় সে একজন নির্মাণ শ্রমিক।


গত বুধবার (২ আগস্ট) থেকে মিজান শেখ নিখোঁজ ছিল। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত গ্রামের আহমেদ শেখর ছেলে মিজান শেখ বুধবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। তারপর থেকে পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। পরিবারের সদস্যরা নিহতকে আত্মীয় বাড়িসহ কোথাও খুঁজে পাচ্ছিল না তাকে। তিনি ব্যক্তি জীবনে দুই বিয়ে করেছিল। তবে তার কোনো সন্তানাদি ছিল না। এমনকি দুই স্ত্রীর সাথে তার বিচ্ছেদের ঘটনা ঘটে।


এক পর্যায়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রূপাপাত বামনচন্দ্র উচ্চবিদ্যালয়ের পিছনে নিমাই কুলুর মেহগনি বাগানে স্থানীয়রা তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বোয়ালমারী থানার ডহরনগর ফাঁড়ি ইনচার্জ আজাদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মিজানের মৃতদেহ উদ্ধার করে। তবে মরদেহের শরীরে মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। তার ডান চোখ উপড়ানো বলে পুলিশ জানায়।


রূপাপাত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কলেজ শিক্ষক মিজানুর রহমান জানান, বুধবার থেকে মিজানকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তিনি জানান, তারা দুই ভাই-বোন। বিয়ে করলেও মিজানের পারিবারিক জীবনে স্ত্রী বা কোন সন্তানাদি নেই।


লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার ডহরনগর তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক কবির আহমেদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ফাঁড়িতে এনেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। মরদেহটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার ডান চোখ উপড়ানো পাওয়া গেছে। ফাড়ি থেকে থানায় লাশটি নিয়ে যাওয়া হচ্ছে।


বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব জানান, লাশ উদ্ধারের পর পুলিশ নিহতের বাড়িতে গিয়েছিল। তার স্বজনদের মাধ্যমে জানতে পেরেছি বুধবার বিকেল থেকে সে নিখোঁজ ছিল। তবে নিখোঁজের ব্যাপারে কেউই থানায় লিখিত বা মৌখিকভাবে কিছুই জানায়নি। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে মরদেহের প্রাথমিক সুরতহালের কাজ চলছে। মনে হচ্ছে ঘটনাটি হত্যাকাণ্ড। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com