সিলেটে একই দিনে দুই গৃহবধূ খুন
প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ২০:৩০
সিলেটে একই দিনে দুই গৃহবধূ খুন
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের পৃথক দুই উপজেলায় একই দিনে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন দুই গৃহবধূ। এ ঘটনায় অভিযুক্ত ছিদ্দিকুর রহমান (২২) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়েছে।


৩ আগস্ট, বৃহস্পতিবার সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের উত্তর প্রতাপপুর গ্রামে আয়শা বেগমকে (৩০) দা দিয়ে কুপিয়ে হত্যা ও কোম্পানীগঞ্জ উপজেলার ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়নের বালুচর গ্রামে বসতঘর থেকে ছালেখা বেগমের (৫০) গলাকাটা মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।


নিহত আয়শা সিদ্দিকা উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের উত্তর প্রতাপপুর গ্রামের মো. আবু হাসানের স্ত্রী এবং নিহত ছালেখা বেগম কোম্পানীগঞ্জ উপজেলার বালুচর গ্রামের আব্দুর রউফের স্ত্রী। তার ৪ মেয়ে ও ২ ছেলে সন্তান রয়েছে।


স্থানীয়রা জানান, সিলেটের গোয়াইনঘাটের মেয়ে নিহত আয়শা সিদ্দিকা তার স্বামী সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করে আসছিলেন। গত কয়েকদিন আগে সে উত্তর প্রতাপপুর এলাকায় তার বাবার বাড়িতে বেড়াতে আসেন।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- বৃহস্পতিবার সকালে আয়েশা সিদ্দিকা বাড়ির পাশে ছিল। এসময় ছিদ্দিকুর রহমান সেখানে গেলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছিদ্দিক ধারালো দা দিয়ে আয়শাকে কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা আয়শাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন, খুনের ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবক ছিদ্দিকুর রহমানকে আটক করা হয়েছে। এছাড়াও হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়েছে। তবে, ছিদ্দিকুরের সঙ্গে কি-নিয়ে বিরোধের জেরে খুন হয়েছেন সেটি প্রাথমিকভাবে জানা যায়নি।


নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।


এদিকে, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়নের বালুচর গ্রামের বসতঘর থেকে ছালেখা বেগমের (৫০) গলাকাটা মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।


নিহত ছালেখা বেগম বালুচর গ্রামের আব্দুর রউফের স্ত্রী। তার ৪ মেয়ে ও ২ ছেলে সন্তান রয়েছে।


স্থানীয় লোকজন ও পুলিশ সূত্র জানায়- ছালেখা বেগম কোম্পানীগঞ্জের ইসলামপুর ইউনিয়নের বালুচর গ্রামে একটি বাড়িতে একাই থাকতেন। স্বামী আবদুর রউফের সঙ্গে বেশ কিছুদিন আগে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। নিহত ছালেখার ছেলে-মেয়েরা কেউই তার সঙ্গে থাকতেন না। বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করলে সাড়া পাচ্ছিলেন না। পরে ঘরের দরজা খোলা দেখে ভেতরে উঁকি দিলে ঘরের মেঝেতে ছালেখার গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে সকাল সাড়ে আটটার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।


বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, ঘটনাস্থলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনসহ (পিবিআই) পুলিশের অন্যান্য বিভাগের কর্মকর্তারা বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন।


লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে কে বা কার জড়িত এ নিয়ে পুলিশি তদন্ত চলছে বলেও জানিয়েছেন ওসি।


বিবার্তা/ফয়সাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com