প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগায় লেগুনাচালককে হত্যা
প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৭:৫৪
প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগায় লেগুনাচালককে হত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ধাক্কা লেগে প্রাইভেটকারের লুকিং গ্লাস ভাঙায় সবুজ (২৫) নামে এক লেগুনাচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর পান্থপথে এ ঘটনা হয় বলে পুলিশ জানিয়েছে।


ওই লেগুনা চালকের বাড়ি বরিশালে। রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সবুজের সহকর্মী জামাল ও মিণ্টু জানান, গ্যাস শেষ হয়ে যাওয়ায় তারা লেগুনাটি ঠেলে নিয়ে যাওয়ার সময় একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে। তাতে ক্ষিপ্ত হয়ে প্রাইভেটকারের চার থেকে পাঁচ আরোহী নেমে এসে সবুজকে মারধর শুরু করে। তাদের পিটুনিতে এক পর্যায়ে সবুজ অচেতন হয়ে যান।


ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সবুজকে অবচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে রাখা আছে বলে জানান তিনি।


কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেছেন, সবুজকে যারা মারধর করেছে, তারা মাতাল অবস্থায় ছিল বলে তাদের ধারণা। নিউমার্কেট থেকে ফার্মগেট এলাকায় চলতো লেগুনাটি।


তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, ওই লেগুনার ধাক্কায় প্রাইভেটকারের লুকিং গ্লাস ভেঙে গিয়েছিল। এই অপরাধে সবুজকে মারধর করে তারা গাড়ি নিয়ে পালিয়ে যায়। গাড়িটি শনাক্ত করে অপরাধীকে ধরতে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান ওসি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com