কুতুবদিয়ায় চালককে পিটিয়ে আটো রিক্সা ছিনতাই
প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ১৯:২৭
কুতুবদিয়ায় চালককে পিটিয়ে আটো রিক্সা ছিনতাই
কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনের দুপুরে চালককে পিটিয়ে অটো রিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনায় তোলপাড় চলছে কুতুবদিয়ায়।


৩১ জুলাই, সোমবার দুপুর ১২টার দিকে ধূরুংবাজার হতে দুর্বৃত্তরা যাত্রীবেসে গাড়িতে উঠে কুতুবদিয়া কলেজ গেইটে আসলে অতর্কিতভাবে চালককে বেদড়ক পিটিয়ে প্রায় ১লাখ ৫০ হাজার টাকা দামের একটি অটো রিক্সা, মোবাইল ও নগদ ৪ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নিয়েছে বলে সংবাদকর্মীদের কাছে অভিযোগ করেন দক্ষিণ ধূরুং পেঁচার পাড়ার বাসিন্দা গরীব গাড়ি চালক রাশেদ মিয়া।


পূর্ব শত্রুতার জের ধরে ফয়েজ, মোজাহিদ ও গুন্নুর নেতৃত্বে অজ্ঞাত আরও ৪/৫ জন এ ঘটনা করেছে বলে ক্ষতিগ্রস্ত চালক জানিয়েছেন।


এ ঘটনায় থানায় অভিযোগ করলে জীবনে খুন করবে মর্মে হুমকি দিয়ে গেছে ওসব দুর্বৃত্তরা।


লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান।


স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে একের পর এক অঘটন সৃষ্টির ধারাবাহিকতায় বিগত ২/৩দিন আগে ক্ষতিগ্রস্ত রাশেদ মিয়ার চাচা মুহাম্মদ বাবুলের একটি ছাগল নিয়ে যায় ওসব দুর্বৃত্তরা। এরই বিগত ১৫/২০ দিন আগে জায়গা-জমি ও পাওনা টাকা নিয়ে ঝগড়া হয় রাশেদ মিয়ার দুই চাচা মুহাম্মদ বাবুল ও সাদ্দামের সাথে। এক পর্যায়ে সাদ্দাম ও তার স্ত্রী সুমা আখতার প্রতিপক্ষ বাবুলকে মারতে গেলে মাথায় ধারালো দা এর কোপ দিয়ে গুরুতর আঘাত করে তার ৪ বছরের মেয়ে জান্নাতুল ফেরদৌসকে।


তাৎক্ষণিক আহত ওই শিশুকে নিয়ে হাসপাতালে গেলে বাবুলকে ধরে নিয়ে বেদড়ক মার দেয় সামশু, মোজাহিদ, গুন্নু, ফয়েজসহ আরও ৬/৭ জন দুর্বৃত্ত।


এ ঘটনায় শালিস-বিচার দিলেও কারও কথা শুনে না বদমেজাজী সাদ্দাম ও তার স্ত্রী সুমা আখতার। এ অবস্থায় ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া ছেলে মিনহাজকে স্কুলে যেতে দিচ্ছে না বলে অভিযোগ করেন মুহাম্মদ বাবুল।


বিবার্তা/কুতুবী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com