দৌলতপুরে পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আটক ১
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১৩:৩৯
দৌলতপুরে পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আটক ১
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ আফজাল হোসেন (২৭) নামে একজন মাদক পাচারকারী আটক হয়েছে। সে উপজেলার সীমান্ত সংলগ্ন প্রাগপুর কারিগরপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে।


বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে পৃথক জায়গায় অভিযান পরিচালনা করে এসব অবৈধ অস্ত্র, গুলি ও ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।


বৃহস্পতিবার রাত ১০টার দিকে প্রাগপুর-ভেড়ামারা সড়কের আল্লারদর্গা বাজার সংলগ্ন হলুদবাড়িয়া তিনরাস্তার মোড়ে বটতলায় অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ মাদক পাচারকারী আফজাল হোসেনকে আটক করা হয়। পরে মোটরসাইকেল তল্লাশি করে ১৫বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।


দৌলতপুর থানা পুলিশ সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ আল্লারদর্গা বাজার সংলগ্ন হলুদবাড়িয়া তিনরাস্তার মোড়ে বটতলায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ভেড়ামারা গামী মোটরসাইকেলে থাকা ২জন মাদক পাচারকারী মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মাদক পাচারকারী আফজাল হোসেন পুলিশের হাতে আটক হয় এবং অপর মাদক পাচারকারী পালিয়ে যায়। পরে মোটরসাইকেলের তেলের টাংকির নীচ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।


অপরদিকে একইদিন রাতে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর বাজারে আলাউদ্দিনের গুদাম ঘরের পাশে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় একটি সুটার গান ও ৩রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।


এ বিষয়ে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, উপপরিদর্শক সেলিম রেজা সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে পৃথক দুটি জায়গা থেকে ফেন্সিডিল, অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। তিনি আরও জানান, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হলে নিয়মিত মামলা হয় না। অস্ত্র ও গুলি উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। মাদকের বিষয়ে দৌলতপুর থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে।


বিবার্তা/শরীফুল/তুহিন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com