সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, গ্রেফতার ৫
প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ১৬:২১
সরাইলে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, গ্রেফতার ৫
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আহতরা হলেন- মনির, রনি, মাহফুজ, বোরহান, রুবেল, ফারুক, রামিমসহ আরো অনেকেই। সংঘর্ষের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে।


২৫ জুলাই, মঙ্গলবার সকালে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ সকাল ৮টা থেকে শুরু হয়ে এক নাগারে ৩ ঘণ্টা চলে।


স্থানীয়রা জানায়, পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের নুর আলী-আইয়ুব গ্রুপ ও মতি-জাফর গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে আজ সকালে সামান্য ঘটনাকে কেন্দ্র করে নুরআলী-আইয়ুব গ্রুপের লোকজন মতি-জাফর গ্রুপের লোকজনকে ডাকাডাকি শুরু করে। পরে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫০জন আহত হয়। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।


এ বিষয়ে সরাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আ.স.ম আতিকুর রহমানের জানান, খবর পেয়ে আমিসহ আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি হয়ে নিয়ন্ত্রণে এনেছি। সংঘর্ষে জড়িতদের ধরতে অভিযান চলছে। ৫জনকে গ্রেফতার করা হয়েছে। যে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com