ডিআই ২২তম ব্যাচের ইয়াং ফেলোদের উইমেন এন্ড ইয়্যুথ কর্মশালা অনুষ্ঠিত
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ০১:৫৭
ডিআই ২২তম ব্যাচের ইয়াং ফেলোদের উইমেন এন্ড ইয়্যুথ কর্মশালা অনুষ্ঠিত
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের নারী ও তরুণদের সামাজিক, পারিবারিক, অর্থনৈতিক, কর্মসংস্থান, নিরাপত্তার ক্ষেত্রে কি কি ধরনের সমস্যা রয়েছে এবং তা চিহ্নিত করে কিভাবে সমাধান করা যায়, সেটার জন্য কী কী সুনির্দিষ্ট সুপারিশ রয়েছে এসব জানার প্রয়াসে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ২২তম ফেলো ব্যাচের উদ্যোগে, বৃহস্পতিবার (২০ জুলাই) ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল চট্টগ্রাম রিজিয়ন কনফারেন্স হলে ইস্যু ভিত্তিক উইমেন এন্ড ইয়্যুথ কর্মশালা অনুষ্ঠিত হয় ।


ডিআই ২২তম ব্যাচের বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক ফেলো মো. আবু জিহাদ সিদ্দিকী, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাজনৈতিক ফেলো মো. জিয়াউল হক সোহেল এবং জাতীয় পার্টির রাজনৈতিক ফেলো শেখ শারমিন আক্তার, এই কর্মশালা আয়োজন করেন।


কর্মশালায় প্যানেল আলোচক হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল আবছার রনি, মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম চট্টগ্রামের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো: জসিমউদ্দীন চৌধুরী মহানগর ছাত্রলীগের যুগ্ন সম্পাদক ওয়াহিদ রাসেল।


আরো উপস্থিত ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল চট্টগ্রাম অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো. সদরুল আমিন, রিজিওনাল কো-অর্ডিনেটের মোহাম্মদ ওবায়দুর রহমান, ইলেকটোরাল প্রোগ্রাম অ্যাসোসিয়েট তামান্না আহমেদ বহ্নি, সিনিয়র অপারেশনস অ্যাসিস্ট্যান্ট আবুল হাসান চৌধুরী রনি। সকাল ১০টা হতে শুরু হওয়া কর্মশালায় নারী ও যুবকদের সমস্যা সম্ভবনা এবং তা হতে উত্তরনের নানাবিদ আলোচ্য বিষয়ের উপর একটি সেশন পরিচালিত হয়। ৩টি টিমে ভাগ হয়ে তরুণ-তরুণীগণ তাদের বিষয়গুলো উপস্থাপন করেন জুরি প্যানেলের সামনে। কর্মশালায় ২০জন তরুণ-তরুণী অংশগ্রহণ করেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com