বংশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু, লাশ নিয়ে পলায়ন
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ০৭:৪৩
বংশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু, লাশ নিয়ে পলায়ন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বংশাল মাজেদ সরদার সরকের নাজমা এন্টারপ্রাইজ নামে একটি পলিথিন কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. রাজিব (২৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।


মঙ্গলবার (১৮ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পরে কর্তব্যরত চিকিৎসক রাত নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা সহকর্মী শরিফুল ইসলাম জানান, বংশালের মাজেদ সরদার সরকের বাইতুল আমান জামে মসজিদ সংলগ্ন নাজমা এন্টারপ্রাইজ নামের পলিথিন কারখানায় পলিথিন গলানোর সময় হঠাৎ বিদ্যুৎ চলে যায়। ঐ সময় রাজিব মেশিন পরিষ্কার করছিল।কিছুক্ষণ পরেই হঠাৎ বিদ্যুৎ চলে আসলে রাজিব বিদ্যুৎস্পৃষ্ট হয়,অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি, শরীয়তপুর জেলার ডামুড্ডা থানার নামাকান্দি গ্রামের জাকির হোসেনের ছেলে। বর্তমানে বংশালের সিক্কাটুলি মিরন জল্লা মুসলিম কোয়ার্টারে থাকতেন। নিহত দুই ভাই এক বোন সে ছিল বড়।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের বারন্দায় রাখার পরে তাদের স্বজনেরা ও তার সহকর্মীরা রাত সাড়ে দশটার দিকে ঢামেক জরুরি বিভাগের প্রধান গেটে ডিউটিরত আনসার সদস্যদেরকে ধাক্কা দিয়ে জোরপূর্বক লাশ ছিনিয়ে নিয়ে যায়। তিনি বলেন, এ বিষয়ে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা হয়েছে এই লাশ পুনরায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হবে বলে তিনি জানান।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com