কুড়িগ্রামে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ১৪:৫০
কুড়িগ্রামে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চিলমারীতে মাদক বিরোধী অভিযানে তিনজনকে আটক করেছে থানা পুলিশ। এসময় সাথে থাকা সাড়ে চার কেজি গাঁজাসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়।


১১জুলাই, মঙ্গলবার রাত ১২টার দিকে রমনাঘাট থেকে তাদের তিনজন কে আটক করা হয়েছে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. হারেসুল ইসলাম।


আটক তিন আসামি হলেন, নাগেশ্বরী উপজেলার মোমিন পাড়া এলাকার আশরাফুল আলম প্রধান (২৮), একই উপজেলার বিদ্যুৎপাড়া এলাকার আবু হানিফ (২৪) ও অপরজন ফুলবাড়ি উপজেলার অনন্তপুর এলাকার মোহাম্মদ ময়েন মিয়া (৩৬)।


পুুলিশ জানায়, গতকাল রাত ১২টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে রমনা ঘাট (চিলমারী নদীবন্দর) এলাকা থেকে তিনজনকে সাড়ে চার কেজি গাঁজাসহ একটি মোটরসাইকেল আটক করা হয়েছে। তবে তারা নদী পথে মাদক পাচারের সাথে জড়িত বলে ধারণা করছেন পুলিশ। নদীপথে এসব গাঁজা রৌমারী রাজিবপুরের উদ্যেশ্যে নিয়ে যাচ্ছিলেন।


চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. হারেসুল ইসলাম বলেন, ফুলবাড়ি থেকে মাদক নিয়ে নদী পথে তিনজন মাদক পাচার করে রৌমারী-রাজিবপুরের উদ্যেশ্যে যাচ্ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের তিন জনকে আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নথিভুক্ত করে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, চিলমারী-উলিপুর সহ জেলাজুড়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে তিন জনকে মাদক কারবারিকে আটক করা হয়েছে। মাদকমুক্ত জেলা করতে পুলিশ কাজ করে যাচ্ছেন।


বিবার্তা/রাফি/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com