লোহাগড়ায় ঈদ পূর্ণমিলনীতে সংসদ সদস্য প্রার্থী আব্দুল্লাহ
প্রকাশ : ০১ জুলাই ২০২৩, ১৮:০০
লোহাগড়ায় ঈদ পূর্ণমিলনীতে সংসদ সদস্য প্রার্থী আব্দুল্লাহ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে ঈদ পূর্ণমিলনী ও মতবিনিময় সভা করেছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান নড়াইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী লে. কমান্ডার (অব.) এএম আব্দুল্লাহ।


১ জুলাই, শনিবার সকালে লোহাগড়া কলেজ পাড়ায় মুন্সি মোয়াজ্জেম হোসেন ফাউন্ডেশন লাইব্রেরীর হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ বলেন, একটি দেশের উন্নয়নের জন্য দরকার দেশপ্রেমিক যোগ্য নেতৃত্ব ও তার ধারাবাহিকতা। বাংলাদেশ যখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে সঠিক পথে এগিয়ে যাচ্ছিল, ঠিক সেই সময়ে দেশি বিদেশি স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র ও প্রত্যক্ষ মদদে তাকে সপরিবারে হত্যা করা হয়। এরপর দীর্ঘ ২১ বছরের সামরিক শাসক ও তাদের দোসররা এই দেশে গনতন্ত্র হত্যা ও লুটপাট এর রাজত্ব কায়েম করে। গণতন্ত্র ও উন্নয়ন আবারও হোঁচট খায়।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বদলে যেতে থাকে বাংলাদেশ। গনতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতায় একটি অনুন্নত দেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। সেই লক্ষ্যে নড়াইল-২ আসনের উন্নয়ন এর জন্য একজন প্রকৌশলী বিশেষ অবদান রাখতে পারেন বলে সাধারণ ভোটার মনে করেন।


মনোনয়ন প্রাপ্তি প্রসংঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শত ফুলকে ফুটতে দিতে বলেছেন। আগামী নির্বচনের জন্য তিনি এর মধ্যে সবচেয়ে সুন্দর ফুলটি বেছে নিবেন বলে জানিয়েছেন। তাই আমি নেত্রীর নিদের্শ মত তৃণমূল পর্যায়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে গণসংযোগ করছি।


এসময় আরো বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এ্যাড. আব্দুস ছালাম খান, রুপর মুখার্জী, রেজাউল করিম, খায়রুল আলম, এসএম শরিফুল ইসলাম, কাজী ইমরান প্রমুখ।


বিবার্তা/শরিফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com