কসবায় বাসের ধাক্কায় এক অটোরিকসা যাত্রী নিহত
প্রকাশ : ৩০ জুন ২০২৩, ১৯:১১
কসবায় বাসের ধাক্কায় এক অটোরিকসা যাত্রী নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাসের ধাক্কায় এক ব্যাটারিচালিত অটোরিকসার এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার তিনলাখপীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জয় কুমার দাস (৫৫) জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার বাসিন্দা।


জানা যায়, শুক্রবারর বিকেল সাড়ে ৪ টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার তিনলাখপীর এলাকায় কুটি চৌমুহনিগামী দিগন্ত পরিবহনের একটি লোকাল বাস সিএনজি চালিত অটোরিকসা ও ব্যাটারি চালিত অটোরিকসাকে ধাক্কা দেয়। এতে ব্যাটারি চালিত অটোরিকসার এক যাত্রী ঘটানাস্থলেই মারা যায়। সিএনজি চালিত অটোরিকসা ও ব্যাটারি চালিত অটোরিকসার আহত যাত্রীদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক বাসের চালক পালিয়ে গেছে। বাস ও সিএনজিচালিত অটোরিকসা পুলিশ হেফাজতে রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


বিবার্তা/নিয়ামুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com