প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি হিলি’র ৪ হাজার ৮’শ পরিবার
প্রকাশ : ২৬ জুন ২০২৩, ১৫:৩৬
প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি হিলি’র ৪ হাজার ৮’শ পরিবার
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদুল আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০ কেজি চাল পেয়ে খুশি দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে ৪ হাজার ৮’শ দরিদ্র, অসহায় পরিবার। তাদের মাঝে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।


২৬ জুন, সোমবার সকাল ১০টায় ভিজিএফ কর্মসূচির আওতায় বোয়ালদাড় ইউপি চত্বরে চাল বিতরণের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছদরুল ইসলাম।


এসময় প্যানেল চেয়ারম্যান নাজমুল হোসেন, তদারকি অফিসার ও উপজেলা প্রাথমিক শিক্ষা ইন্সট্রাকটর বদরুল মিল্লাত, ইউপি সদস্য বকুল হোসেন, মহিলা সদস্য বুলবুলি খাতুন, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রাসেল আলী খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ কাউসার রহমানসহ ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য উপস্থিত ছিলেন। দুই দিনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৪ হাজার ৮’শ পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হচ্ছে।


উপহারের চাল নিতে আসা ষাটোর্ধ্ব জরিনা বেগম বলেন, ঈদের আগে চাল পায়ে মুই খুব খুশি, শেখ এর বেটির আল্লাহ ভালো করুক। মোর বাড়িত নাতিপুতি আছে ওমাক নিয়ে মোর ঈদের আনন্দ বা। আল্লাহ যান এই সরকারকে অনেক দিন বাঁচে তাই এই দোয়া করি।


চেয়ারম্যান ছদরুল ইসলাম বলেন, দেশের অগ্রযাত্রা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকার শেখ হাসিনার সরকারের বিকল্প কিছু নাই। তাই আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


তিনি আরও বলেন, ঈদ মানেই আনন্দ। আর ঈদের আনন্দ ভাগাভাগি করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এই চাল বিতরণ। আমার ইউনিয়নে ৪ হাজার ৮’শ পরিবারের মাঝে এই উপহারের চাল বিতরণ করা হচ্ছে।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com