মইজ্জ্যারটেক চেকপোস্টে ৮ কোটি টাকার স্বর্ণসহ আটক ৪
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ১৫:৪১
মইজ্জ্যারটেক চেকপোস্টে ৮ কোটি টাকার স্বর্ণসহ আটক ৪
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক পুলিশ চেকপোস্টের অভিযানে সাড়ে ৯ কেজি ৬২৩ গ্রাম ওজনের স্বর্ণের বার ও পাতসহ চার জনকে আটক করেছে থানা পুলিশ। এদের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন নারী রয়েছেন। তাদের সঙ্গে দুইজন শিশুও ছিল।


আটক ব্যক্তিরা হলেন বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের (০৮নং ওয়ার্ড) অনন্ত মহাজনের বাড়ির অলক ধর (২৩), নারায়ণ ধর (৩৮), তার স্ত্রী জুলি ধর (৩৫) ও গীতা ধর (৩৮)।


১৬ জুন, শুক্রবার সকাল ১০টার সময় কক্সবাজার থেকে আসা একটি বাসে তল্লাশি চালিয়ে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।


কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চেকপোস্টে ডিউটিরত এসআই মোবারক হোসন নেতৃত্বে আমাদের একটি চৌকস টিম মইজ্জ্যারটেক এলাকা থেকে সাড়ে ৯ কেজি স্বর্ণ জব্দ করেছেন। কক্সবাজার থেকে আসা মারছা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে এ স্বর্ণ মিলেছে। এ ঘটনায় দুইজন পুরুষ ও দুইজন নারীকে আটক করা হয়েছে।


এসআই মোবারক হোসেন বলেন, মারছা পরিবহনের বাসটি মইজ্জারটেকের চেকপোস্ট অতিক্রমের সময় তল্লাশি করে পুলিশ। এসময় বাসের চার যাত্রীর কোমর থেকে সোনার বার ও পাতগুলো জব্দ করা হয়।


পরে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার শেখ শরিফ উজ জামান ও কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেন। পুলিশ জানিয়েছেন, আটককৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় ৮ কোটি লাখ টাকা। তাদের বিরুদ্ধে সিএমপি কর্ণফুলী থানায় মামলা দায়ের হচ্ছে বলে জানা যায়।


বিবার্তা/জাহেদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com