প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি
‘ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয়’ ঘোষণা
প্রকাশ : ১৪ জুন ২০২৩, ২০:৫৭
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয়’ মন্ত্রীসভায় অনুমোদন হওয়ায় রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।


বুধবার (১৪ জুন) বিকেলে জেলা আওয়ামী লীগ আয়োজিত আনন্দ র‌্যালিতে আ. লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা লীগসহ আ. লীগ এর সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন। এসময় গায়ে রঙ মেখে, পটকা ফাটিয়ে ব্যান্ডপার্টির বাদ্যের তালে নেচে গেয়ে শহর প্রদক্ষিণ করে নেতাকর্মীরা।



র‌্যালি শেষে জেলা আ. লীগ কার্যালয়ের সামনে জেলা আ. লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়ের সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা আ. লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীসহ অন্যান্যরা।


বক্তারা উন্নয়নের কারিগর, সফল রাষ্ট্রনায়ক, মাননীয় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন এবং মন্ত্রীসভায় ঠাকুরগাঁওয়ে বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমোদন দেওয়ায় তাকে অভিনন্দন ও ঠাকুরগাঁওবাসীর পক্ষ থেকে তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


র‌্যালি ও সমাবেশ শেষে একে অপরকে মিষ্টি মুখ করান নেতৃবৃন্দরা। উল্লেখ্য, গত ১২ জুন মন্ত্রীসভার বৈঠকে ‘ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয়’ এর চূড়ান্ত অনুমোদন দেয়া হয়।


বিবার্তা/বিধান/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com