জমির বিরোধে ঘুমন্ত প্রবাসীকে গুলি করে হত্যা
প্রকাশ : ১৪ জুন ২০২৩, ১২:২২
জমির বিরোধে ঘুমন্ত প্রবাসীকে গুলি করে হত্যা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমি নিয়ে বিরোধের জেরে শ্যামল বেপারী (৩৮) নামের এক প্রবাসীকে ঘুমন্ত অবস্থায় গুলি করে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৩ জুন) রাত ২টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের পূর্বরাখি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্যামল ওই গ্রামের মৃত আব্দুল গনি বেপারীর ছেলে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় কর্মরত ছিলেন। ছয় মাস আগে তিনি দেশে ফিরেছেন বলে জানা গেছে।


নিহতের স্বজনরা অভিযোগ করে জানান, মঙ্গলবার রাতে নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় একই গ্রামের শাহাদাত বেপারী, ইব্রাহিম বেপারী ও মহিউদ্দিন বেপারীসহ আরও বেশ কয়েকজন মিলে তার উপর হামলা চালায়। এ সময় তারা শ্যামলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ও গুলি করে। স্থানীয়রা তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে জানান।


নিহতের বড় ভাই সোহাগ বলেন, শাহাদাত বেপারী, ইব্রাহিমসহ কয়েকজন তিন মাস আগে আমার আরেক ভাইকে মারধর করেছে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়। রাতে তারা পরিকল্পিতভাবে আমার ছোট ভাইয়ের উপর হামলা চালায়। ঘুমন্ত অবস্থায় আমার ভাইকে তারা গুলি ও কুপিয়ে হত্যা করেছে।


মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শৈবাল বসাক জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে।


শিলই ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান পারভেজ মির্ধা বলেন, জমি নিয়ে বিরোধে শাহাদাত বেপারীর বাহিনীরা পূর্ব পরিকল্পিতভাবে শ্যামল বেপারীকে গুলি করে ও কুপিয়ে আহত করে।


মুন্সীগঞ্জ সদর সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার) থান্ডার খায়রুল হাসান বলেন, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তরা পালিয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com