নির্বাচনী ইশতেহারের অঙ্গীকার পর্যায়ক্রমে বাস্তবায়ন করব: খোকন সেরনিয়াবাত
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ০০:৩৭
নির্বাচনী ইশতেহারের অঙ্গীকার পর্যায়ক্রমে বাস্তবায়ন করব: খোকন সেরনিয়াবাত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরিশাল সিটি করপোরেশনের নতুন মেয়র খোকন সেরনিয়াবাত বলেছেন, পর্যায়ক্রমে নির্বাচনী ইশতেহারের অঙ্গীকার বাস্তবায়ন করব।


সোমবার (১২ জুন) রাতে নগরের সদররোডস্থ নির্বাচনী প্রধান কার্যালয়ে নেতাকর্মী ও সাংবাদিকদের সামনে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।


তিনি বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রম ও আল্লাহর ইচ্ছায় আমি বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেছি। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা আকাঙ্খা নিয়ে আমাকে প্রার্থী করে আপনাদের মাঝে পাঠিয়েছেন, ভোটের মাধ্যমে আপনারা আমাকে বিজয়ী করে নেত্রীর সেই আশা আকাঙ্খা পূরণ করেছেন।


তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। সঙ্গে সঙ্গে এই নগরীর সব ভোটার, জনগণ এবং আমার দলীয় কর্মী যারা নির্বাচনের সঙ্গে জড়িত তাদের প্রতি যেমন কৃতজ্ঞতা জানাই, তেমনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব সদস্যসহ সাংবাদিকগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। নির্বাচনী ইশতেহারের মাধ্যমে আপনাদের প্রতি দেওয়া সব অঙ্গীকারগুলো পর্যায়ক্রমে আমি বাস্তবায়ন করতে সচেষ্ট থাকব। আল্লাহ আমাদের সবার মঙ্গল করুন।


এ সময় খোকন সেরনিয়াবাতকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মী ও সমর্থকরা। এদিকে বিজয় নিশ্চিতের পর সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ বরিশাল মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ খোকন সেরনিয়াবাতকে আন্তুরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বার্তা দিয়েছেন।


উল্লেখ্য, ১২৬টি কেন্দ্রের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী খোকন সেরনিয়াবাত ৮৭ হাজার ৭৫৩ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতপাখা প্রতীকের প্রার্থী ফয়জুল করীম ৩৪ হাজার ৩৪৫ ভোট পেয়েছেন বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া সেল। আর এ তথ্য স্ব স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের কাছ থেকে সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন নৌকা প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট আফজালুল করীম।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com