নৌকার পক্ষে প্রচারণা; তিনদিনের কর্মমূল্যায়ন সভা মফিজুল হকের
প্রকাশ : ১২ জুন ২০২৩, ২১:৪৮
নৌকার পক্ষে প্রচারণা; তিনদিনের কর্মমূল্যায়ন সভা মফিজুল হকের
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের ২০টি ইউনিয়নে একযোগে টানা ৩ দিন সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে প্রচারণা চালিয়েছেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার। একই সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নৌকার পক্ষে প্রচারণাও চালান তিনি।


সোমবার (১২ জুন) বিকালে প্রচারণার শেষদিন পলাশবাড়ী শহরের ড্রিমল্যান্ড এডুকেশনাল পার্কের হলরুমে এক কর্মমূল্যায়ন সভার আয়োজন করা হয়। সভায় প্রাপ্তি-অপ্রাপ্তি, সমস্যা-সম্ভাবনা ও আগামী দিনে নৌকার বিজয়ে করণীয় বিষয়গুলো তুলে ধরে বক্তব্য রাখেন প্রচারণায় অংশ নেয়া নেতাকর্মীরা। সভার সার্বিক মূল্যায়নে আগামী সংসদ নির্বাচনে মানুষ স্বতস্ফুর্তভাবে বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকারের নেতৃত্বে এ আসনে নৌকার বিজয়ের বিষয়টি উঠে আসে।


এর আগে ১০ জুন, শনিবার সকাল ১০টায় গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন এবং সাদুল্যাপুর উপজেলার ১১টি ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে একযোগে আনুষ্ঠানিকভাবে এই প্রচারণা কর্মসূচি উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার।


প্রচারণায় তিনি পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু যমুনা সেতু, তিস্তা সেতু, পায়রা সেতু, দ্বিতীয় কাঁচপুর সেতুসহ সড়ক ও মহাসড়ক নির্মাণ, যমুনা নদীর উপর বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর নির্মাণ কাজ, রূপপুর বিদ্যুৎ কেন্দ্রসহ সরকারের অগণিত উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে তিনি বলেন, আগামীর স্মার্ট বাংলাদেশ নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নস্যাতের জন্য একটি চক্র সক্রিয় রয়েছে। সকল চক্রান্ত প্রতিহতের জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।


মফিজুল হক সরকার আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি এলাকার মানুষের ভাগ্যন্নোয়নে নিজেকে নিয়োজিত রাখবেন। পলাশবাড়ি-সাদুল্যাপুরে অর্থনৈতিক অঞ্চল স্থাপন, কৃষিভিত্তিক ইপিজেড, জেলায় কৃষি বিশ্ববিদ্যালয় নির্মাণ, খেলাধুলার জন্য বিকেএসপি’র শাখা চালুকরণ, টেকনিক্যাল কলেজ স্থাপন, পূর্ণাঙ্গ পলিটেকনিক ইনস্টিটিউট স্থাপন, বেকার যুবকদের যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণের পর কর্মসংস্থান ব্যাংক থেকে পর্যাপ্ত ঋণসহ বিভিন্ন উন্নয়নমুলক কর্মকাণ্ড চালিয়ে যাবার আশা প্রকাশ করেন। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে প্রার্থী যেই হোক না কেন জনগণকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


বিবার্তা/শামীম/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com