টাঙ্গাইলে মোটরসাইকল দুর্ঘটনায় নিহত ২, আহত ১
প্রকাশ : ০৪ জুন ২০২৩, ২২:৫৬
টাঙ্গাইলে মোটরসাইকল দুর্ঘটনায় নিহত ২, আহত ১
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের সাথে থাকা আরও একজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।


৪ জুন, রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে মধুপুর উপজেলার গারোবাজার-কাকরাইদ মহাসড়কের হাজীবাড়ী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া এলাকায় সুরুজ আলীর ছেলে ছাব্বির আলম (১৮), রমজান আলীর ছেলে হাবিব (১৬)। আহত হলেন, আনিসুর রহমানের ছেলে সাদিক (১৮)। তারা তিন বন্ধু ছিলেন। আহত সাদিককে স্থানীয়রা উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেছেন।


এ বিষয়ে মধুপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মামুন জানান, মোটরসাইকেলযোগে তিনবন্ধু লেগুরবাজার থেকে গারোবাজার যাচ্ছিল। পথিমধ্যে তারা হাজাবাড়ি মোড় নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যান। আহত হন আরেক বন্ধু।


তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহত সাদিককে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছেন স্থানীয়রা।


মরদেহের সুরতহাল করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তারা অনলাইন ভিত্তিক ফিন্যান্সিয়াল কাজের সঙ্গে জড়িত ছিল বলে প্রাথমিভাবে জানা গেছে বলেও জানান তিনি।


বিবার্তা/ ইমরুল/ সউদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com