মধ্যরাতে সড়কে ঝড়ল তিন প্রাণ
প্রকাশ : ০১ জুন ২০২৩, ০৮:৪৪
মধ্যরাতে সড়কে ঝড়ল তিন প্রাণ
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কাজিরদিঘী এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।


বুধবার (৩১মে) মধ্যরাত ২টার দিকে এ ঘটনা ঘটে।


ফায়ার সার্ভিস ও মহাসড়ক পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম থেকে পিকআপ ভ্যানে বাসার মালামাল নিয়ে কুমিল্লায় যাচ্ছিলেন এক দম্পতি। পথিমধ্যে একটি মালবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয় বাসার মালামাল বহনকারী পিকআপটি। এতে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি।


নিহতরা হলেন- কুমিল্লার রামকৃষ্ণপুর সোয়ারামপুর এলাকার শিমুল (২৯) ও তার স্ত্রী ইয়াসমিন (২১)। এছাড়াও অজ্ঞাত পরিচয় এক পুরুষও (৩৬) রয়েছেন।


গুরুতর আহত হয়ে ১৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন কুমিল্লার দেবিদ্ধার এলাকার সাগর (২০) ও অজ্ঞাত পরিচয় এক পুরুষ (৪৯)।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ফেনীর লিডার উজ্জ্বল বড়ুয়া জানান, রাত ২টার দিকে খবর পায় ফায়ার সার্ভিস। ২টা ১৫ মিনিটে ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত উদ্ধার করা হয়। মোট ৫ জনকে উদ্ধার করা হয়। মরদেহ ফেনীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়ে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় সর্বশেষ তিনজনের মৃত্যু হয়েছে। দুই জন গুরুতর আহত হয়েছেন। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com