নতুন সময়সূচি অনুযায়ী চলছে মেট্রোরেল
প্রকাশ : ৩১ মে ২০২৩, ২২:০২
নতুন সময়সূচি অনুযায়ী চলছে মেট্রোরেল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন সময়সূচি অনুযায়ী সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত চলছে মেট্রোরেল। প্রথমবারের মতো ১২ ঘণ্টা চলাচল করছে আধুনিক এই গণপরিবহন। এতে সাধারণ যাত্রীদের পাশাপাশি অফিস যাতায়াতকারী যাত্রীরা বিশেষভাবে উপকৃত হয়েছেন। উত্তরা থেকে মিরপুর ও এর আশপাশের এলাকার যাত্রীরা জানিয়েছেন, সন্ধ্যার পর ভোগান্তি ছাড়াই বাড়ি ফিরতে পারছেন তারা। যাতায়াত সহজ হওয়ায় কর্মঘণ্টাও বাঁচছে বলে জানান যাত্রীরা।


বুধবার, ৩১ মে থেকে এই নতুন সময়সূচি চালু হয়েছে।


রাজধানীর আগারগাঁও ও মিরপুর-১০ নম্বরে মেট্রোরেল স্টেশনে দুপুরের দিকে মেট্রোরেলের যাত্রী কম থাকলেও বিকাল হওয়ার সঙ্গে সঙ্গে সেই সংখ্যা বাড়তে থাকে। এসময় যাত্রীদের অধিকাংশই অফিসফেরত কর্মজীবী। এছাড়া কেউ কেউ পরিবারের সদস্যদের নিয়ে বিকালে ঘুরতে বেড়িয়েও মেট্রোরেল চড়ছেন। বিভিন্ন প্রয়োজনে যাতায়াত করা যাত্রীদেরও এ সময় দেখা যায়। রাত ৮টা পর্যন্ত মেট্রোরেল সেবা বাড়ানোয় সন্তোষ প্রকাশ করেছেন তাদের সবাই।


উল্লেখ্য, ছয় ঘণ্টার বদলে প্রতিদিন ১২ ঘণ্টার নতুন সূচিতে মেট্রোরেল চলাচল শুরু হয়েছে। বুধবার (৩১ মে) থেকে এই নতুন সূচি অনুযায়ী উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত ট্রেন চলবে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত। এছাড়া মেট্রোরেলের সপ্তাহিক ছুটি মঙ্গলবারের পরিবর্তে শুক্রবার করা হয়েছে।


বিবার্তা/সউদ/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com