শিরোনাম
সড়ক দুর্ঘটনায় আহত কলেজ ছাত্রের মৃত্যু
প্রকাশ : ৩১ মে ২০২৩, ২০:৩৫
সড়ক দুর্ঘটনায় আহত কলেজ ছাত্রের মৃত্যু
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত কলেজ ছাত্র চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। রামু কলেজের শিক্ষার্থী ইমরানুল হক জায়েদ (২০) অবশেষে মৃত্যুর কাছে হার মেনেছে। চট্টগ্রামের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


মঙ্গলবার (৩০ মে) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বরইতলি ইউনিয়নের বানিয়াছড়া স্টেশনে মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় জায়েদ গুরুতর আহত হয়। এই দুর্ঘটনায় আরো একজন আহত হয়। সিসি ক্যামেরায় ধারণকৃত দুর্ঘটনার দৃশ্যটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নিহত কলেজ ছাত্র জায়েদ বরইতলি ৫নং ওয়ার্ড বানিয়ারছড়ার মাস্টার জাকারিয়ার সন্তান।


প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার মুখী দ্রুতগতির মিনি কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয় দুইজন। তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে চট্টগ্রামে প্রেরণ করেন।


পরে প্রায় ১৯ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।


চিরিংগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কান্তি রুদ্র জানান, দুই বন্ধু বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনার স্বীকার হন। কাভার্ডভ্যান ও চালককে আটক করেছে চকরিয়া থানা পুলিশ। এ ঘটনায় একটা মামলা দায়ের হয়েছে।


বিবার্তা/আনাস/রোমেল/জবা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com