টাঙ্গাইলে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন
প্রকাশ : ২৯ মে ২০২৩, ১৯:০৬
টাঙ্গাইলে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের গোপালপুরে সড়কের উপর অবৈধ গাড়ি পার্কিংয়ের প্রতিবাদে সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ ও মানবন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। পরে স্থানীয়রা মানবন্ধনে অংশ নেয়।


সোমবার (২৯ মে) দুপুরে গোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়কে টায়ার জ্বালিয়ে ঘন্ট্যাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে গোপালপুর-টাঙ্গাইল সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।


মানববন্ধনে বক্তব্য রাখেন, গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মঈনুদ্দিন বাবু, স্থানীয় নাসির উদ্দিন শিকদারসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।


মানববন্ধনে বক্তারা বলেন, যাত্রীবাহী বাস নির্দিষ্ট জায়গায় না রেখে সড়কের উপর অবৈধভাবে পার্কিং করে রাখা হয়। অবৈধ পার্কিয়েংর কারণে প্রতিনিয়তই এখানে দূর্ঘটনা ঘটছে। প্রাণ হারাচ্ছে শিক্ষার্থীসহ অসংখ্য মানুষ। এই অবৈধ পার্কিয়ের কারণে গতকাল মেহেদী হাসান মিরাজ নামের এক শিক্ষার্থী অটোপিকআপভ্যানের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করে। বক্তারা এই অবৈধ পার্কিং বন্ধের জোর দাবি জানায়।


এ বিষয়ে, গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন জানান, সমস্যা সমাধানের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। পরে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com