আশুগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
প্রকাশ : ২৯ মে ২০২৩, ১৫:৪৪
আশুগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আন্দিদিলে ৭ম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযুক্ত ধর্ষক রোমানকে আটক করেছে র‌্যাব।


রোমান উপজেলার তালশহর ইউনিয়নের আন্দিদিলের রাশেদ মিয়ার ছেলে। গ্রেফতারের পর রোমানকে ২৮ মে, রবিবার রাতে আশুগঞ্জ থানায় হস্তান্তর করেছে। ২৯ মে, সোমবার সকালে পুলিশ নোমানকে জেল হাজতে পাঠিয়েছে।


এর আগে ২৭ মে, শনিবার রাতে সুনামগঞ্জের বিশম্ভরপুরের চালবন থেকে র‌্যাব-৯ এর ব্রাহ্মণবাড়িয়া ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে।


ধর্ষিতার পরিবার ও পুলিশ জানায়, আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়নের আন্দিদিলে ঈদুল ফিতর উপলক্ষ্যে বাড়ির পাশের চাচা রাশেদ মিয়ার বাড়িতে হাতে মেহেদী লাগানোর জন্য যায় কিশোরী। এ সময় বাড়িতে রাশেদ মিয়াসহ তার স্ত্রী ঘরে ছিলেন না। এ সুযোগে রাশেদ মিয়ার ছেলে নোমান কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনাটি কিশোরী তার পরিবারকে জানালে বিষয়টি টাকার বিনিময়ে ধামাচাপা দিতে ব্যস্ত হয়ে পড়ে নোমানের পরিবার। কিন্তু তাদের প্রস্তাবে রাজি হয়নি কিশোরীর পরিবার। ঘটনার পরের দিন কিশোরীর শারীরিক অবস্থার অবনতি হলে ২৪ এপ্রিল দুপুরে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে ২৫ এপ্রিল কিশোরীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ঘটনার প্রায় ১ মাসেরও বেশি সময় সুনামগঞ্জের নানা বাড়িতে আত্মগোপনে ছিল ধর্ষক নোমান। পরে র‌্যাব তাকে গ্রেফতার করে।


আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা আজাদ রহমান জানান, মামলা দায়ের পর থেকেই পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখেছে। তাকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযানও পরিচালনা করা হয়েছে। পরে র‌্যাব ধর্ষক রোমানকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। ২৯মে, সোমবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া কিশোরীর ডাক্তাররী পরীক্ষার প্রতিবেদনও আমাদের কাছে এসেছে। রিপোর্টে ধর্ষণের আলামত পাওয়া গেছে।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com