শাহজালালে সাড়ে তিন হাজার ইয়াবাসহ যুবক আটক
প্রকাশ : ২৬ মে ২০২৩, ১৭:০৮
শাহজালালে সাড়ে তিন হাজার ইয়াবাসহ যুবক আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৫৬৫ পিস ইয়াবাসহ মো. জাহিদ হোসেন (২৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।


শুক্রবার ( ২৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।


তিনি জানান, সকালে এপিবিএনের গোয়েন্দা দল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করার সময় অভিযুক্তকে লক্ষ্য করে। এ সময় তার আচরণ সন্দেহজনক মনে হয়। তার দিকে এগিয়ে যেতেই অভিযুক্ত মো. জাহিদ হোসেন দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় এপিবিএনের গোয়েন্দা সদস্যরা তাকে আটক করেন। এর পরে তাকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। বিস্তারিত জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা বহন করছেন বলে স্বীকার করেন এবং নিজ হাতে তার পরিহিত পোশাকের পকেট থেকে ইয়াবাগুলো বের করে দেন।


মোহাম্মদ জিয়াউল হক আরও জানান, জাহিদ হোসেনের কাছে মোট ৩ হাজার ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তার পিতার নাম আব্দুল গফুর। তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফে। জাহিদের কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার বাজার মূল্য প্রায় ১০ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা।


তিনি আরও জানান যে, গত ২ সপ্তাহের মধ্যে এই নিয়ে ৩ জনকে ইয়াবাসহ বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/সউদ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com