নরসিংদীতে ফের সাবেক এমপির বাসভবনে হামলা
প্রকাশ : ২০ মে ২০২৩, ২১:৪২
নরসিংদীতে ফের সাবেক এমপির বাসভবনে হামলা
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে বিএনপির অস্থায়ী কার্যালয় ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাসভবন ফের ভাংচুর ও প্রধান ফটকে তালা দিয়েছে জেলা ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় খায়রুল কবির খোকনকে নরসিংদী জেলায় অবাঞ্ছিত ঘোষণা করে মিছিলকারীরা।


শনিবার দুপুরে নরসিংদী সদর উপজেলার চিনিশপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।


ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা জানান, শনিবার জেলার সিনিয়র নেতাদের নিয়ে চিনিশপুরে জেলা বিএনপি কার্যালয়ে মিটিং করার কথা ছিল যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের। এমন খবর পেয়ে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা ব্যানারসহ কার্যালয়টির সামনে অবস্থান নিয়ে ছাত্রদলের ঘোষিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ করতে থাকে। পরবর্তীতে বিএনপি কার্যালয়ে খায়রুল কবির খোকন এবং জেলা বিএনপি নেতাদের কেউ না গেলে পদবঞ্চিত প্রায় অর্ধশত ছাত্রদল নেতাকর্মী ইটপাটকেল ছুড়ে হামলা চালিয়ে কার্যালয়ের জানালার গ্লাস ভাংচুর করে ও কার্যালয়টির প্রধান ফটক তালাবদ্ধ করে রাখে। এসময় যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকনকে অবাঞ্ছিত ঘোষণা করে স্লোগান দেয় তারা।


এ বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকন বিবার্তাকে বলেন, আমি ঢাকা থেকে খবর পেয়েছি আমার চিনিশপুরের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে কিছু সন্ত্রাসী ও সরকারের দালাল ঢিল ছুড়েছে। এসময় বাসভবন ও অফিসে কেউ ছিল না। হামলাকারী কারা খোঁজ করে ও দলীয়ভাবে আলোচনা করে তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে। তারা সন্ত্রাসী, তারা আমাকে অবাঞ্ছিত করলেই কি না করলেই কী?


নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া বিবার্তাকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, সেখানে কাউকে পাওয়া যায়নি। হামলা ভাংচুরের বিষয়ে এখনো কেউ কোন অভিযোগও করেনি।



বিবার্তা/কামাল/রোমেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com