গুরুদাসপুরে কৃষকদের মাঝে কৃষি যন্ত্র বিতরণ
প্রকাশ : ১৮ মে ২০২৩, ২০:০৩
গুরুদাসপুরে কৃষকদের মাঝে কৃষি যন্ত্র বিতরণ
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে ২০২২-২৩ অর্থবছরে ধান ও ভুট্টা মারাই মৌসুমে অতিসহজে মাড়াই কাজ করার লক্ষ্যে ভর্তুকি মূল্যে ধান ও ভুট্টা মাড়াই যন্ত্র বিতরণ করা হয়েছে।


ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা সহায়তা কার্যক্রমের আওতায় বিতরণ করা এই ধান ও ভুট্টা মাড়াই যন্ত্র পেলেন ৩ জন কৃষক।


বৃহস্পতিবার (১৮ মে) উপজেলা পরিষদ চত্বরে সকাল ১০টায় উপজেলা কৃষি কর্মকর্তা মো. হারুনর রশীদের সভাপতিত্বে ও কৃষি প্রকৌশলী মো. মাহাবুবুর রহমানের উপস্থিতিতে ৩ টি কৃষি যন্ত্র ৩ জন কৃষকে সহায়তা প্রদান করা হয়।


উপজেলার বিয়াঘাটের কৃষক মো. আলমগীর হোসেন মেইজ শেলার মেশিন মোট মূল্য- ১লাখ ২০ হাজার। ভর্তুকি মূল্য-৪২ হাজার ৫শ টাকা। পুঠিমারির কৃষক নূরুল ইসলাম পাওয়ার থ্রেসার মেশিন মোট মূল্য-৩ লাখ ৫০ হাজার টাকা, ভর্তুকি মূল্য- ১ লাখ ৩০ হাজার টাকা ও পিপলার কৃষক রেজাউল করিম পাওয়ার থ্রেসার মেশিন মোট মূল্য- ৩ লাখ ৫০ হাজার টাকা, ভর্তুকি মুল্য-১ লাখ ৩০ হাজার টাকা ভর্তুকি মূল্যে সহায়তা পেয়েছেন।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস। 


বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাল শেখ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক রেজাউল বরিম সবুজ ফকির, কৃষি সম্প্রসারণ অফিসার মতিয়র রহমান, মিল্টন উদ্দিন প্রমুখ।


বিবার্তা/জনি/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com