রূপগঞ্জের স্টিল মিলে বিস্ফোরণে দগ্ধ আরও ১ জনের মৃত্যু, চলে গেলেন ৬ জনই
প্রকাশ : ০৭ মে ২০২৩, ০৩:০৮
রূপগঞ্জের স্টিল মিলে বিস্ফোরণে দগ্ধ আরও ১ জনের মৃত্যু, চলে গেলেন ৬ জনই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতায় রহিমা স্টিল মিলে বয়লার বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন দগ্ধ মো: জুয়েল (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মারা গেলেন ৬ জন।


শনিবার (৬ মে) বিকেল সাড়ে ৫ টার দিকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আই সি ইউ) চিকিৎসাধীন অবস্থায় মো: জুয়েল মারা যান।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিবার্তাকে বলেন, গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জের ভুলতা থেকে আমার এখানে ৭ জন দগ্ধ পেশেন্ট এসেছিলেন। সেদিনই একজন মারা গেছেন। বাকি ৬ জনের অবস্থা আশঙ্কা জনক বলেছিলাম। আজ বিকলে জুয়েল(৩৫) নামে আরও একজন মারা গেলেন। তার শরীরে ৯৭ শতাংশ দগ হয়েছিল। এনিয়ে ৬ জনই মারা গেলেন। ইলিয়াস(৩৫) নামে একজন মারা যান। তার শরীরে ৯৮% শতাংশ দগ্ধ ছিল। আজ সকালের দিকে নিয়ন(২০ ) নামে আরও একজন মারা যান তার শরীরে ৯৫% শতাংশ দগ্ধ ছিল। শুক্রবার(৫ মে) দুপুর ১২:৩০ টার দিকে আলমগীর হোসেন (৩৩ ) নামে আরও একজন মারা গেছেন তার তার শরীরে ৯০ শতাংশ দগ্ধ ছিল। শুক্রবার রাতে গোলাম রাব্বানী(৩৫) নামে আরও একজন মারা গেছেন তার শরীরে ৯৫ শতাংশ দগ্ধ ছিল।


বতর্মানে ইব্রাহিম(৩৫) তার শরীরে ২৮ শতাংশ দগ্ধ রয়েছে। সে চিকিৎসাধীন আছেন, তার অবস্থাও আশঙ্কাজনক।


এর আগে গত বৃহস্পতিবার বিকেলে ভুলতার গোলাকান্দাইলে এলা (আর আই সি এল )রহিমা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড স্টিল মিলে ভাট্টি  বিস্ফোরণে  সাতজন দগ্ধ হন।


জানা যায়, শ্রমিকরা ওই মিলে লোহা গলানোর কাজ করছিলেন। হঠাৎ ভাট্টি বিস্ফোরণের গলিত গরম লোহা শ্রমিকদের সমস্ত শরীরের উপর পরে তারা দগ্ধ হন। এবং শ্রমিকদের কয়লার মতো রূপ ধারণ করেন। দেখলে মনে হয় এগুলো মানুষ নয় কয়লার মূর্তি এ দৃশ্য না দেখলে বোঝার কোন উপায় নেই।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com