নোমান ও রাকিব হত্যার প্রতিবাদে যুবলীগের মানববন্ধন
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ২০:১৪
নোমান ও রাকিব হত্যার প্রতিবাদে যুবলীগের মানববন্ধন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে সাবেক যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান এবং সাবেক ছাত্রলীগ নেতা রাকিব ইমাম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে যুবলীগের নেতাকর্মীরা।


শনিবার (২৯ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে জেলা আওয়ামী যুবলীগ পরিবারের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে লক্ষ্মীপুর সদর উপজেলা (পশ্চিম) ও সদর উপজেলা (পূর্ব), রামগতি, কমলনগর, রামগঞ্জ এবং রায়পুর উপজেলা যুবলীগ ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা অংশ নেয়।


মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটওয়ারী, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাবু, সদর উপজেলা (পশ্চিম) যুবলীগের আহ্বায়ক তোফাজ্জল হোসেন চৌধুরী টিটু, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান, রামগতি উপজেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মেজবাহ উদ্দিন হেলাল, যুগ্ম আহ্বায়ক শাহ মোহাম্মদ রাকিব, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক আহছান উল্যা হিরন, রামগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ, যুবলীগ নেতা আমির হোসেন, গৌতম মজুমদার প্রমুখ।


এসময় হত্যাকারী অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে যুবলীগের নেতাকর্মীরা।


মানববন্ধনে বক্তার বলেন, সন্ত্রাসীরা কোন দলের নয়, তারা সমাজের জন্য অভিশাপ। যারা মায়ের বুক খালি করে তারা মানুষ হতে পারে না। হত্যাকারী যদি আমাদের দলেরও হয়, তাহলে তাকেও বহিষ্কার করে আইনের মুখোমুখি করা হোক। দলে তাদের কোন স্থান থাকতে পারে না।


তারা আরো বলেন, বর্তমান সরকার লক্ষ্মীপুরসহ সারা দেশে উন্নয়ন করে যাচ্ছে। কিছু কিছু লোক দলের নাম ভাঙিয়ে সন্ত্রাস করে দলকে প্রশ্নবিদ্ধ করছে।


পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়ে যুবলীগ নেতাকর্মীরা বলেন, সিসি ক্যামেরা ফুটেজে ৮ জন হত্যাকারীকে অস্ত্রহাতে দেখা যাচ্ছে। তাদেরকে চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার করা হোক।


বিবার্তা/সুমন/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com