দেওয়ানগঞ্জে ফেরদৌস হাসান হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৩, ১৪:০৯
দেওয়ানগঞ্জে ফেরদৌস হাসান হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নে উত্তর গামারিয়া এলাকায় চাঞ্চল্যকর ব্যবসায়ী ফেরদৌস হাসানের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


২৪ এপ্রিল, সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী ও পরিবারের আয়োজনে জামালপুর- দেওয়ানগঞ্জ মহাসড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত ফেরদৌসের বড় ভাই আমজাদ হোসেন, স্ত্রী নাজমা বেগম, ছেলে নাফিজ মিয়া, শফিকুর রহমান সহ আরো অনেকে।


এ সময় বক্তারা দেওয়ানগঞ্জের উত্তর গামারিয়া এলাকার চাঞ্চল্যকর ব্যবসায়ী ফেরদৌস হাসানের হত্যাকারী হিসেবে অভিযুক্ত মোরশেদা আক্তার মিষ্টি, আনোয়ার হোসেন, মো. সজিব, অপু মিয়া, তপু মিয়া, সেলিম ও হালিমকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির জোর দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল মহাসড়কের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে গামারিয়া বাজারে এসে শেষ হয়।


উল্লেখ্য, চলতি বছরের ১২ ই মার্চ ফেরদৌস হাসানকে তার নিজ দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে মাটি চাপা দিয়ে রাখে। পরে ১৪ মার্চ দেওয়ানগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে।


এ ব্যাপারে নিহতের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে ৮জনকে আসামী করে দেওয়ানগঞ্জ মডেল থানায় মামলা করলে পুলিশ ইতোমধ্যে ৩জনকে গ্রেফতার করেছে। বাকী আসামীরা এখনো পলাতক রয়েছে। থানায় মামলা দায়ের করলেও আসামিরা উল্টো মামলা তুলে নিতে মামলার বাদী ফেরদৌস হাসানের স্ত্রী নাজমা আক্তার সহ তার পরিবারকে হুমকি ধামকি দিয়ে আসছে বলে নিহত পরিবারের অভিযোগ । এ ব্যাপারে জীবনের নিরাপত্তা চেয়ে ও অভিযুক্ত আসামিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে প্রধানমন্ত্রীর বরাবর আবেদন জানিয়েছে পরিবারটি।


বিবার্তা/ওসমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com