দৌলতপুরে আগুনে পুড়ে দুই শিশু সন্তানের মৃত্যু
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ০০:৩৯
দৌলতপুরে আগুনে পুড়ে দুই শিশু সন্তানের মৃত্যু
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বুধবার বিকেল ৩টায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দী বিশ্বাস পাড়া গ্রামে আগুনে পুড়ে দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে। এসময় দুই পরিবারের চারটি ঘর ও সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। পুলিশ ও মিরপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিটের প্রায় ৫০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরপর ভেতরে তারা দুটি শিশুর মরদেহ পায়। পরিবার এসে ছনি খাতুন (৭) ও সুরমিলা (২) বলে শনাক্ত করে।


স্থানীয় সূত্রে জানা গেছে, ঐ গ্রামের মোঃ দুখির ও ওসমানের বাড়িতে বিকেলে আগুন লাগে। এ সময় ঘর থেকে বের হতে না পারায় দুখির দুই মেয়ে আগুনে পুড়ে মারা যায়।


খবর পেয়ে মিরপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।  তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। 


দিঘলকান্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই জামাল  জানান, পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।


এ বিষয়ে রিফাইতপুর  ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু বলেন, আমি অগ্নিকাণ্ডের ঘটনা শোনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। ক্ষতিগ্রস্তরা জানিয়েছে তাদের দুই পরিবারের প্রায় ৫ লাখ টাকারও বেশি মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে ও তাদের দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে। তাদের সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের অবগত করা হয়েছে।


বিবার্তা/তুহিন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com